পলিটিক্সমহানগর বার্তারাজ্য বার্তা

শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর নির্দেশে তৃণমূল কংগ্রেসের অবস্থান বিক্ষোভ কর্মসূচি

নিউজ ডেস্ক: ৬ই আগস্ট রাজ্য জুড়ে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এক অবস্থান বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয়। দক্ষিণ দমদম শহর তৃণমূল কংগ্রেস সভাপতি রাজু সেন শর্মার উদ্যোগে এবং রাজ্যের শিক্ষা মন্ত্রী ব্রাত্য বসুর (Bratyo Basu) নির্দেশে দমদম সেন্ট মেরিজ স্কুলের উল্টোদিকে এই অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন এক থেকে ১৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ দমদম পৌরসভায় পৌর পিতা ও পৌর মাতা গণ সহ দমদমের বিধায়ক রাজ্যের শিক্ষা মন্ত্রী ব্রাত্য বসু। কেন্দ্রীয় সরকারের বঞ্চনার, জিএসটির (GST) রাজ্য সরকারের প্রাপ্য পাওনা সহ ১০০ দিনের বকেয়া টাকার দাবি নিয়ে সোচ্চার হয় সবাই এদিনের বিক্ষোভ কর্মসূচিতে।

দলিত, তফসিলি ও সংখ্যালঘুদের প্রতি অত্যাচার অন্যদিকে, জ্বালানি, পেট্রোপণ্য – সহ, নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি , মনিপুরে মহিলাদের উপর পাশবিক ও নিন্দনিক অত্যাচারের প্রতিবাদে এই ধর্না কর্মসূচির আয়োজন করা হয়েছিল।

কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে এই ধিক্কার জনসভায় শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে সাংবাদিক কথোপকথনের সময় বিজেপি সরকার রাজ্যের ন্যায্য পাওনা থেকে বঞ্চিত করে বৈমাত্রিক সুলভ আচরণ করছে বলে কটাক্ষ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *