মহানগর বার্তারাজ্য বার্তা

উত্তর কলকাতা থেকে নগদ ১২ লক্ষ টাকা উদ্ধার, গ্রেফতার দু’জন

নিউজ ডেস্ক: ভোটের আবহে শহর কলকাতা থেকে বিপুল নগদ উদ্ধার। উত্তর কলকাতা থেকে ১২ লক্ষ টাকা নগদ সহ দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

জানা গিয়েছে, ভোটের মুখে এত বিপুল পরিমাণ নগদ টাকা নিয়ে কেন তাঁরা ঘুরছেন, তার কোনও সদুত্তর না পেয়েই গ্রেফতার করা হয় ওই দুই ব্যক্তিকে।

পুলিশ সূত্রের খবর, শুক্রবার টহল দেওয়ার সময় উত্তর কলকাতার এপিসি রোড থেকে দুই সন্দেহভাজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তল্লাশিতে দুই ব্যক্তির কাছ থেকে সব মিলিয়ে ১২ লক্ষ টাকা উদ্ধার করা হয়। এত টাকা নিয়ে কোথায় যাচ্ছিলেন? দুই ব্যক্তি তার সন্তোষজনক জবাব দিতে পারেননি। সঙ্গে থাকা বিপুল নগদের সপক্ষে কোনও নথি বা তথ্য দিতে পারেননি। এর পরেই টাকা বাজেয়াপ্ত করে দু’জনকে গ্রেফতার করে পুলিশ।

ধৃত দু’জনের মধ্যে একজনের নাম হরিশকুমার সাউ। ৩২ বছরের হরিশের বাড়ি কলকাতার পোস্তা থানা এলাকার শিবঠাকুর লেনে। অন্য দিকে, অপর ধৃতের নাম রাহুল চৌরাসিয়া। ২৪ বছরের রাহুলের বাড়ি হুগলির ডানকুনিতে। পুলিশ জানিয়েছে, হরিশের কাছ থেকে পাঁচ লক্ষ টাকা এবং রাহুলের কাছ থেকে সাত লক্ষ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। গ্রেফতারের পর তাদের মুচিপাড়া থানায় নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, ভোটের মুখে নগদ টাকা উদ্ধারের ঘটনা বেড়েই চলেছে। প্রায় প্রতিদিনই বিভিন্ন জায়গা থেকে উদ্ধার হচ্ছে নগদ টাকা। এ বার খোদ কলকাতা শহরে উদ্ধার হল লক্ষ লক্ষ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *