রাজ্য বার্তালোকসভা নির্বাচন

ঘাটালে নাকা তল্লাশিতে বিজেপি নেতার গাড়ি থেকে উদ্ধার ২৪ লক্ষ টাকা

নিউজ ডেস্ক: ২৫ শে মে ঘাটাল লোকসভা কেন্দ্রে নির্বাচন। তার আগে জোর কদমে চলছে নাকা তল্লাশি। আর এই তল্লাশি অভিযানে উদ্ধার হল কোটি কোটি টাকা। ঘাটাল লোকসভা কেন্দ্রে দাসপুর এলাকায় বিজেপি নেতার গাড়ি থেকে উদ্ধার হয় ২৪ লক্ষ টাকা।

পুলিশ সূত্রে খবর, এখনও নগদ গণনা চলছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে গাড়িচালককে। এদিন দাসপুরের খুকুরদায় নাকা চেকিং চলছিল। সেই সময়েই স্থানীয় বিজেপি নেতা প্রশান্ত বেরার গাড়িটি আটকানো হয়। গাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় ২৪ লক্ষ টাকা। পুলিশ সূত্রে দাবি, ওই টাকার বৈধ কোনও কাগজপত্র দেখাতে পারেননি কেউ। উদ্ধার হওয়া টাকা কোথা থেকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল, তা খোঁজ করে দেখা হচ্ছে। টাকার উৎসের খোঁজ চলছে।

এ নিয়ে বিজেপিকে আক্রমণ করতে শুরু করেছে তৃণমূল। শাসকদলের কটাক্ষ, ভোটের আগে এলাকায় টাকা, অস্ত্র ছড়িয়ে সন্দেশখালির মতো গোটা রাজ্যে অশান্তি করতে চাইছেন বিজেপি নেতারা। তৃণমূলের ঘাটাল সাংগঠনিক জেলা সভাপতি আশিস হুদাইত বলেন, ”বিভিন্ন এলাকায় ভোটারদের ঘুষ দেওয়ার জন্য ওই টাকা নিয়ে যাওয়া হচ্ছিল। পুলিশ চেকিংয়ে ধরা পড়ে গিয়েছে।”

যদিও বিজেপির জেলা সভাপতি তন্ময় দাস বলেন, ”এটা দলের টাকা। পার্টি অফিসের রক্ষণাবেক্ষণের জন্য ওই টাকা নিয়ে যাওয়া হচ্ছিল। অ্যাকাউন্ট থেকে সেই টাকা তোলার পর পার্টি অফিসে রেখেছিল। সাতটা বিধানসভা এলাকার পার্টি অফিসে দেওয়ার জন্য ওই টাকা নিয়ে যাওয়া হচ্ছিল। সমস্ত নথি আছে। তা পুলিশকে দেখানো হচ্ছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *