রাজ্য বার্তালোকসভা নির্বাচন

বালুরঘাটে বিজেপি-সিপিআইএম ছেড়ে তৃণমূলে যোগদান ৫০টি পরিবারের

নিউজ ডেস্ক: বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী তথা রাজ্য ক্রেতা সুরক্ষা দপ্তরের মন্ত্রী ও জেলার ভূমিপুত্র বিপ্লব মিত্র শুক্রবার দুপুরে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী ব্লকের পতরা এলাকায় তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের নিয়ে একটি নির্বাচনী প্রচার ও জনসংযোগ সভা করেন।

এদিনের এই জনসভাতে এলাকার ৫০টি পরিবারের ২০০ জন সদস্য বিজেপি-সিপিআইএম ছেড়ে তৃণমূলে যোগদান করলেন বিপ্লব মিত্রের হাত ধরে। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন মন্ত্রী তথা প্রার্থী বিপ্লব মিত্র। প্রসঙ্গত, চলতি সপ্তাহের গত বুধবার এই এলাকাতেই বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে এক জনসভা করেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পাশাপাশি আগামী ২৬ শে এপ্রিল বালুরঘাট ৬ নং লোকসভা কেন্দ্রের নির্বাচন আর তার আগেই বিজেপি ছেড়ে তৃণমূল দলে এই যোগদানে বাড়তি অক্সিজেন পেলো তৃণমূল তা বলাই বাহুল্য।

লোকসভা নির্বাচনের প্রচার ও জনসভা দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে বিভিন্ন প্রান্তে ইতিমধ্যে শুরু হয়ে গেছে। শাসক ও বিরোধীদল একে অপরকেএক ইঞ্চি ও জমি ছাড়তে নারাজ। তার শুক্রবার দুপুরে বংশীহারী ব্লকের পতরা এলাকায় লোকসভা নির্বাচনের পূর্বে জেলার ভূমিপুত্র তথা বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ও রাজ্যের ক্রেতা সুরক্ষা দপ্তরের মন্ত্রী বিপ্লব মিত্রের নির্বাচনী প্রচার ও জনসভায় বিজেপি- সিপিআইএম ছেড়ে ৫০টি পরিবারের ২০০ সদস্য তৃণমূলের যোগদান করায় দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস অনেকটা বাড়তি ইন্ধন পেলো বলে মনে করছেন বিপ্লব মিত্র। এইদিন প্রার্থী বিপ্লব মিত্রের বংশীহারী ব্লকের পতরা এলাকায় এই নির্বাচনী প্রচার ও জনসংযোগ সভায় দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি সুভাষ ভাওয়াল সহ তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকদের উপস্থিতি ছিল যথেষ্ট লক্ষণীয়।

রিপোর্টার: জয়দীপ মৈত্র, দক্ষিণ দিনাজপুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *