জাতীয় বার্তামহানগর বার্তারাজ্য বার্তা

চোখে সংক্রমণ, হায়দ্রাবাদ গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিউজ ডেস্ক: চোখে সংক্রমণ হয়েছে, এর জেরে রক্ত জমাট হচ্ছে চোখে। চিকিৎসা করাতে হায়দরাবাদে উড়ে গেলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, তৃণমূলের ডায়মন্ড হারবারের সাংসদের চোখে সংক্রমণ ছড়িয়ে পড়েছে। রক্ত জমাট বেঁধে যাওয়ার দেখতে সমস্যা হচ্ছে তো বটেই, সঙ্গে ব্যথা- যন্ত্রণাও রয়েছে। তার চিকিত্‍সা করাতেই শনিবার সকাল সকাল বিমান ধরে হায়দ্রাবাদে গেছেন অভিষেক।

চোখের সমস্যায় দীর্ঘদিন ধরেই ভুগছেন অভিষেক। ২০১৬ সালে একটি দলীয় কর্মসূচি থেকে ফেরার সময় দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়েছিল তাঁর কনভয়। তাতেই বাঁ-চোখে মারাত্মক চোট পান পান তিনি। তারপর থেকে টানা চিকিত্‍সা চলছে, কিন্তু স্থায়ী স্বস্তি মিলছে না।

এর আগে চোখের চিকিত্‍সায় একাধিকবার আমেরিকায় গেছেন অভিষেক। সেখানকার জন হপকিন্স হাসপাতালে অস্ত্রোপচার করা হয়েছিল তাঁর। কিন্তু তারপরেও সমস্যা মেটেনি। বরং নিয়মিত চেকআপ করাতে হচ্ছে তাঁকে। একটানা দীর্ঘক্ষণ কনট্যাক্ট লেন্স পরে থাকার জন্যই নতুন করে তাঁর চোখে সংক্রমণ ছড়িয়েছে বলে জানা গেছে। তার চিকিত্‍সা করাতে এবার যদিও বিদেশ নয়, হায়দ্রাবাদ গেলেন ঘাসফুল সাংসদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *