পলিটিক্সমহানগর বার্তারাজ্য বার্তা

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পৈলানে সমাবেশ কার্যত লোকসভার প্রচার

নিউজ ডেস্ক: পৈলান থেকে কার্যত লোকসভার প্রচার শুরু করলেন তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। নতুন বছর নিজের লোকসভা কেন্দ্রে এটাই ছিল অভিষেকের প্রথম সভা। শুধু তাই নয় সাংসদ হিসেবে শনিবারই তাঁর ১০ বছর পূর্ণ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিনের সভায় অভিষেক বক্তব্য রেখে বলেন, “আজ এই সভা শুধু রাজনৈতিক সভা নয়। ২০১৪ থেকে ২০২৪। এই ১০ বছরে বিভিন্ন সময় বিভিন্ন উন্নয়নমূলক কাজ আমি করেছি। আজকের মাঠেই আমি আমার প্রথম সভা করেছিলাম প্রার্থী হয়ে। ২০১৪ থেকে ২০২১ সাল এই মাঠেই প্রথম সভা হয়। তাই শুভ কাজ এই মাঠ থেকেই করা হল।”

পৈলান যুব সংঘের মাঠের এই সভা থেকে অভিষেক বলেন, “৭১টি অঞ্চল, ৯৩টি ওয়ার্ড জুড়ে সব অঞ্চলে আজ সভা হচ্ছে। জনপ্রতিনিধি ছাড়াও বিশেষ ব্যক্তিরা আজ বার্ধক্য ভাতার চেক তুলে দিচ্ছেন যোগ্য প্রাপকদের হাতে। আমি মনে করি বার্ধক্যভাতা যারা চাইছে সেটা ন্যয়সঙ্গত। এদের পাশে দাঁড়িয়ে থাকা কর্তব্য। রাজনৈতিক ভেদাভেদ, ধর্ম নিয়ে লড়াই নয়। এদের বাড়ি যেতে পারলে একটা ইতিবাচক পরিবর্তন ঘটবে।”

অভিষেক আরও বলেন, “আমার দুই মাস সময় লেগেছে। ১ তারিখ আমাদের দলের প্রতিষ্ঠা দিবস। তাই আরও সাত দিন সময় নিয়ে ৭৬ হাজার ১২০ জনকে বার্ধক্যভাতা দেওয়া হল। আগে রেজিষ্ট্রেশন করা হয়েছে। তারপর ফিজিক্যাল ভেরিফিকেশন হয়েছে। ডেটা চেক করা হয়েছে। বাড়ি বাড়ি ভেরিফিকেশন করে ৭৬ হাজার ১২০ জনের বার্ধক্য ভাতা দেওয়া হল। ব্যাঙ্ক অ্যাকাউন্টে সরাসরি টাকা দেওয়া হচ্ছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *