পলিটিক্সমহানগর বার্তারাজ্য বার্তা

লোকসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী “দিদি নাম্বার ওয়ান” রচনা ব্যানার্জি

নিউজ ডেস্ক: লোকসভা নির্বাচনের দামামা বেজে গিয়েছে। রাজনৈতিক দলগুলো নিজেদের প্রার্থী বাছাই পর্ব শুরু করে দিয়েছেন। ইতিমধ্যেই বিজেপি বাংলায় তাদের প্রার্থী ঘোষণা করেছে।

সূত্রের খবর, শাসক তৃণমূল দলের হয়ে এবার ভোটে প্রার্থী হতে চলেছেন ‘দিদি নম্বর ওয়ান’ রচনা বন্দ্যোপাধ্যায়। ভোট ঘোষণার আগেই তাঁর কেন্দ্রও প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছে। জানা গিয়েছে কলকাতা নয়, শুভেন্দু গড়ে ভোটের লড়াইয়ে নামছেন টলিউডের অভিনেত্রী। পূর্ব মেদিনীপুরের কাঁথি বা তমলুক থেকে প্রার্থী হচ্ছেন অভিনেত্রী।

তবে পূর্ব মেদিনীপুর নয়, পশ্চিম মেদিনীপুর জেলাতেও সেলিব্রিটি প্রার্থী দিতে পারে তৃণমূল। মেদিনীপুরের প্রার্থী হতে পারেন অভিনেত্রী-বিধায়ক জুন মালিয়া।

তৃণমূল সূত্রে খবর, ‘অধিকারী গড়’ কাঁথি বা তমলুক থেকে লড়াই করবেন তিনি। প্রাথমিকভাবে ঠিক করা হয়েছিল, তমলুক কেন্দ্র থেকে ভোটযুদ্ধে হাতেখড়ি হবে রচনার। এর মাঝেই খবর ছড়ায়, পদ ছাড়ার পর বিজেপির টিকিটে তমলুক কেন্দ্র থেকে ভোটে লড়বেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এর পরই রচনার ‘যুদ্ধক্ষেত্র’ বদলের ইঙ্গিত মিলেছে। মনে করা হচ্ছে, শিশির অধিকারীর আসন কাঁথি থেকে টিকিট দেওদেওয়া হবে রচনাকে। ইতিমধ্যে এই কেন্দ্র থেকে বিজেপি সৌমেন্দু অধিকারীকে টিকিট দিয়েছে। তাঁর বিরুদ্ধেই প্রার্থী হতে পারেন রচনা বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *