পাঁচমিশেলি

শতবর্ষের মাইল ফলক ছুঁলো অ্যাডলফ হ্যাফেলের কোম্পানি

নিউজ ডেস্ক: আজ থেকে প্রায় ১০০ বছর আগে থেকে শুরু হয়েছে তার পথচলা সামান্য একটা ফার্নিচারের কোম্পানি থেকে ধীরে ধীরে এক বিশাল মহীরুহতে পরিণত হয়েছে হ্যাফেল। ব্ল্যাক ফরেস্টে একটি ছোট হার্ডওয়ারের দোকান থেকে একটি গ্লোবাল কোম্পানিতে পরিণত হওয়ার যাত্রা সাফল্যের সঙ্গে অতিক্রম করল এই কোম্পানি।

অ্যাডলফ হ্যাফেলের কোম্পানি প্রতিষ্ঠার পর থেকে গ্রাহকের চাহিদা পূরণের জন্য তাদের আবেগ একটি অপরিহার্য অংশ হয়ে উঠেছে কাস্টমারদের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়ে তুলতে। এই ব্র্যান্ডের উদ্দেশ্য, “স্থানের মূল্য সর্বাধিক করা একসাথে।” যার মাধ্যমে আমরা আমাদের প্রিয় গ্রাহকদের জন্য একটি সামগ্রিক এবং টেকসই পরিবেশ তৈরি করার লক্ষ্য রাখি যেখানে তারা তাদের বসবাস এবং কাজের জায়গার বহুবিধ সুবিধা উপভোগ করতে পারে।

এই কোম্পানির যাত্রাপথ শুরু হয়েছিল আসবাবপত্র থেকে ঘরের দরজা দিয়ে এবং সময়ের সাথে সাথে নিজেদেরকে আমূল পরিবর্তন করে এবং গ্রাহকদের চাহিদা একেবারে নিজেদের মতন করে বুঝে আজকে তারা এক স্বতন্ত্র জায়গা তৈরি করতে সক্ষম হয়েছে।ধীরে ধীরে বসার ঘর এবং বারান্দা থেকে রান্নাঘর, লন্ড্রি পর্যন্ত গ্রাহকদের আকাঙ্ক্ষার সাথে নিজেদেরকে জড়িয়ে একে একে ঘরের বাথরুম রান্নাঘর থেকে শুরু করে স্বয়ংপক্ষ পর্যন্ত তাদের সিগনেচার মার্ক রাখতে পেরে গর্বিত এই কোম্পানি।

গ্রাহকদের জন্য কাস্টমাইজড পরিকল্পনা পরিষেবা বা বিশেষ ইনস্টলেশন পরিষেবা প্রদান করা তাদের মূল লক্ষ্য। এই পরিষেবাগুলির সমন্বয়ে গঠিত যা গ্রাহকদের দক্ষতা তৈরি, উত্পাদনশীলতা বৃদ্ধি বা স্বতন্ত্র কাস্টমাইজড সমাধান প্রদানের ক্ষেত্রে যথেষ্ট অতিরিক্ত মূল্য দেয়। লক্ষ্য হল ব্যাপক পরিষেবার প্রতিশ্রুতির জন্য দৃঢ় দীর্ঘমেয়াদী ভিত্তি তৈরি করা এবং Häfele কে গ্রাহকদের জন্য একটি অপরিহার্য অংশীদার করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *