ফিল্মি বার্তা

বিমানবন্দরে শাহরুখ খানকে চিনতেই পারলেন না নিরাপত্তারক্ষী!

নিউজ ডেস্ক: বিমানবন্দর মানেই করা নিরাপত্তার বলয়। নিরাপত্তার খাতিরে সেখানে সকল যাত্রীদের সমস্ত রকম কাগজপত্র খতিয়ে দেখা নিয়ম রয়েছে নিরাপত্তা রক্ষীদের উপর। বাদ পড়েন না সেলিব্রেটিরাও।

দেশের সুরক্ষা ও নিরাপত্তার খাতিরে এই অভ্যেস খুবই প্রশংসনীয়। তবে সম্প্রতি শাহরুখ খানের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে, শাহরুখকে ঠিক যেন চিনে উঠতে পারছেন না বিমানবন্দরের নিরাপত্তাকর্মী।

জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধেয় মুম্বই বিমানবন্দরে দেখা যায় শাহরুখ খানকে। পাপারাত্‍জিদের শেয়ার করা একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, ম্যানেজার ও নিজের টিমের সঙ্গে সিকিউরিটি চেকের জন্য যান শাহরুখ। সেখানেই দেখা যায় ঢোকার সময় শাহরুখ নিজের পাসপোর্ট ও অন্য গুরুত্বপূর্ণ কাগজ বের করে নিরাপত্তারক্ষীকে দেখান। তখনই লক্ষ্য করা যায় ওই নিরাপত্তারক্ষী ডকুমেন্টের ছবির সঙ্গে শাহরুখের দিকে তাকিয়ে মুখ মিলিয়ে দেখছেন। শাহরুখও সেই দৃশ্য দেখে হেসে ফেলেন। বেশ কয়েক সেকেন্ডের পর ওই নিরাপত্তারক্ষী শাহরুখকে ভিতরে ঢুকতে দেন।

আর এতেই বেজায় চটেছেন শাহরুখ-ভক্তরা। এ যেন সেই ‘মাই নেম ইজ খান, অ্যান্ড আই অ্যাম নট আ টেররিস্ট’-এর দৃশ্যের মতো মনে হচ্ছে বলে দাবি ভক্তদের। শাহরুখভক্তরা সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে সমালোচনাও করেছেন ওই নিরাপত্তারক্ষীর। আগামীতে শাহরুখকে দেখা যাবে রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’ ছবিতে। তাঁর সঙ্গে ছবিতে রয়েছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বিক্রম কোচার ও অনিল গ্রোভার। ছবিটি মুক্তি পাবে এ বছর ডিসেম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *