পাঁচমিশেলিমহানগর বার্তা

অ্যালকোভ রিয়েলটির তরফ থেকে গঙ্গা আরতির আয়োজন

নিউজ ডেস্ক: অ্যালকোভ রিয়েলটি, এক বিশিষ্ট রিয়েল এস্টেট সংস্থা কলকাতায় গঙ্গা আরতির আয়োজন করে। অনুষ্ঠানটি আধ্যাত্মিকতা এবং দেবত্বের একটি মন্ত্রমুগ্ধকর মিশ্রণ।

এই আয়োজনে উপস্থিত ছিলেন ঋষিকেশের পরমার্থ নিকেতন আশ্রমের সার্বজনীন প্রধান শ্রীশ্রী স্বামী চিদানন্দ সরস্বতী “মুনি জি” এবং প্রমর্থ নিকেতন, ঋষিকেশ থেকে সদ্ভি ভগবতী সরস্বতীজি। তাঁদের আধ্যাত্মিক দিক নির্দেশনা গঙ্গা আরতির গভীর অর্থ যোগ করে, উপস্থিতদের প্রশান্তি এবং আধ্যাত্মিক অনুরণনের পরিবেশে আবদ্ধ করে।

গঙ্গার তীরে এক মনোরম দৃশ্য তৈরি করে হাজার হাজার প্রদীপের মায়াবী আভা। ঐশ্বরিক মন্ত্রগুলি বাতাসের মধ্য দিয়ে অনুরণিত হয়, একটি নির্মল পরিবেশ তৈরি করে এবং অংশগ্রহণকারীদের একটি উচ্চতর আধ্যাত্মিক সমতলে সংযুক্ত করে।

স্বামী চিদানন্দ সরস্বতী “মুনি জি,” এই প্রসঙ্গে জানান, “আলকোভ নিউ কলকাতার গঙ্গা আরতির অংশ হওয়ার সুযোগের জন্য আমি কৃতজ্ঞ, একটি অনুষ্ঠান যা আধ্যাত্মিকতা এবং দেবত্বকে সুন্দরভাবে মিশ্রিত করেছে। গঙ্গার তীরে হাজার হাজার প্রদীপের মোহনীয় আভা একটি শ্বাসরুদ্ধকর দৃশ্য তৈরি করেছে।”

অ্যালকোভ নিউ কলকাতার গঙ্গা আরতিটি অ্যালকোভ রিয়েলটির চেয়ারম্যান অমর নাথ শ্রফ সহ অনুষ্ঠান সক্রিয়ভাবে অংশগ্রহণকারী এবং উপস্থাপনাকারী গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সম্মানিত উপস্থিতিতে শোভা পায়। তাদের মধ্যে ছিলেন অজয় কুমার শ্রফ, অ্যালকোভ রিয়েলটির ব্যবস্থাপনা পরিচালক; অর্চনা শ্রফ, অ্যালকোভ রিয়েলটির ফাইন্যান্স ডিরেক্টর; যশস্বী শ্রফ, অ্যালকোভ রিয়েলটির নির্বাহী পরিচালক; শ্রদ্ধা বাইদ, ডিরেক্টর এবং সৌরভ বাইদ, ডিরেক্টর। তাদের সম্মিলিত অংশগ্রহণ এক আধ্যাত্মিক সমাবেশ সৃষ্টি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *