পাঁচমিশেলিমহানগর বার্তা

অল ইন্ডিয়া ইউনাইটেড মুসলিম মোর্চা’র সাংবাদিক সম্মেলন

নিউজ ডেস্ক: না কেন্দ্রীয় সরকার না রাজ্য সরকার কেউই মুসলিমদের স্বার্থে কাজ করেনি এমনটাই অভিযোগ করেছে অল ইন্ডিয়া ইউনাইটেড মুসলিম মোর্চা। শনিবার পার্ক সার্কাসের সেভেন পয়েন্ট এ এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে সংগঠনের রাজ্য কমিটি।

এদিনের সম্মেলনে জানানো হয়, মুসলিমদের স্বার্থে যারা কাজ করবে তাদেরকেই সমর্থন করবে এই অরাজনৈতিক সংগঠন। দেশের সমস্ত রাজনৈতিক দলগুলি মুসলিম সমাজের সঙ্গে ন্যায় করেনি। শুধু বিজেপিকে দোষ দিয়ে লাভ নেই কংগ্রেসের আমলে যে দাঙ্গা হয়েছে তা এক কথায় স্মরণীয় হয়ে রয়েছে ইতিহাসে। আমাদের সমাজকে এগিয়ে নিয়ে যেতে হলে সম্মিলিতভাবে সমস্ত রাজনৈতিক দলের কাছে আমরা দাবি পত্র পেশ করব যে আমাদের দাবি পূরণ করবে তাকে আমরা সমর্থন করব এমনটাই বক্তব্য রাখেন সংগঠনের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হাফিজ গোলাম সারোয়ার। মুসলিমদের ওপর হওয়া অন্যায় ও তাদের বিভিন্ন সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করছে বিভিন্ন রাজনৈতিক দল।

এদিনের সভায় উপস্থিত ছিলেন অল ইন্ডিয়া ইউনাইটেড মুসলিম মোর্চার রাজ্য সভাপতি তথা উত্তর পূর্বাঞ্চলের কনভেনার মোঃ জানে , বিশিষ্ট সাংবাদিক ও লেখক জনাব মোঃ সাদ উদ্দিন, বিশিষ্ট শিক্ষক ও লেখক মাওলানা আব্দুল মোমেন, বিশিষ্ট আইনজীবী আনিসুর রহমান, বিশিষ্ট সমাজসেবী মোহাম্মদ গোলাম মোর্তজা, কবি ও নাট্যকার হাফিজুর রহমান, শবনম পারভীন, সেখ ইবাদুল ইসলাম, নোমান বাসার প্রমুখ।

এদিন মোহাম্মদ জানে আলমকে রাজ্য সভাপতি ও মোস্তফা কামালকে রাজ্য সাধারণ সম্পাদক করে একটি রাজ্য কমিটি গঠিত হয়। এদিনের সম্মেলন থেকে আনুষ্ঠানিকভাবে এই রাজ্যে অল ইন্ডিয়া ইউনাইটেড মুসলিম মোর্চা তাদের কাজ শুরু করল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *