রাজ্য বার্তালোকসভা নির্বাচন

প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে জেলায় জনসভা দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র

নিউজ ডেস্ক: লোকসভা নির্বাচনে নির্ঘণ্ট ইতিমধ্যে বেজে গেছে। নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করা হয়েছে নির্বাচন কমিশনের তরফে। সারা রাজ্যজুড়ে মোট ৭ দফায় ভোট হতে চলেছে। এমত অবস্থায় দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ৬ নং লোকসভা কেন্দ্রের নির্বাচন আগামী ২৬ শে এপ্রিল।

নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ততোই জেলা জুড়ে বিভিন্ন প্রান্তে শাসক ও বিজেপি দলের দুই প্রার্থীর সমর্থনে ইতিমধ্যেই দলের সর্বোচ্চ নেতৃত্বরা জনসভা করছেন। এবারের লোকসভা নির্বাচনের বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী হয়েছেন জেলার ভূমিপুত্র এবং ক্রেতা সুরক্ষা দপ্তরের মন্ত্রী বিপ্লব মিত্র। অপরদিকে বিজেপি প্রার্থী হয়েছেন রাজ্য বিজেপির সভাপতি ডঃ সুকান্ত মজুমদার। নির্বাচনী ময়দানে শাসক ও বিজেপি দল একে অপরকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ। সেইমত অবস্থায় বুধবার দুপুরে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার অন্তর্গত পাথরঘাটার পতরা এলাকায় এক বিশাল নির্বাচনী বিজয় সংকল্প জনসভা করলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

এদিন সকাল থেকেই সারা জেলা জুড়ে বিজেপির কর্মী সমর্থকরা কাতারে কাতারে জনসভার মাঠে ভিড় জমান। মহিলা পুরুষ উভয় মিলে বিজেপির কর্মী সমর্থকদের ভিড় ছিল যথেষ্ট লক্ষণীয়। এইদিন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথে বিজেপির সর্বোচ্চ নেতৃত্ব সহ উপস্থিত ছিলেন বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী সুকান্ত মজুমদার, গঙ্গারামপুর বিধানসভার বিজেপির বিধায়ক সত্যেন্দ্রনাথ রায়, দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির সভাপতি স্বরূপ চৌধুরী, বালুরঘাট বিধানসভার বিজেপির বিধায়ক অশোক কুমার লাহিড়ী, তপন বিধানসভার বিজেপির বিধায়ক বধুরাই টুডু সহ বিজেপির অন্যান্য নেতৃত্বরা। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বিজয় সংকল্প জনসভার মঞ্চে প্রবেশ করতেই কাতারে কাতারে উপস্থিত মানুষ তাকে স্বাগত জানান।

বুধবার দুপুর ১টা নাগাদ এই জনসভার মঞ্চে তিনি পৌঁছান। মঞ্চে তিনি বক্তব্য শুরু করার আগে ভারত মাতা কি জয়ধ্বনি ও জেলার ঐতিহ্যবাহী জাগ্রত বোল্লা কালী মা, বুড়া কালী মা ও নড়বড়িয়া শিবকে প্রণাম জানিয়ে তিনি তার বক্তব্য শুরু করেন। বক্তব্যের শুরুতেই তিনি রাজ্যের শাসক দল তথা তৃণমূল কংগ্রেসকে একহাত নেন। পাশাপাশি তিনি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেশের নাগরিকদের স্বার্থে বিভিন্ন উন্নয়নের ও প্রকল্পের কথা তুলে ধরেন।তিনি বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী সুকান্ত মজুমদারকে পাশে দাঁড় করিয়ে উপস্থিত সকল মানুষদেরকে সুকান্ত মজুমদারকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।

রিপোর্টার: জয়দীপ মৈত্র, দক্ষিণ দিনাজপুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *