জাতীয় বার্তাফিল্মি বার্তা

অযোধ্যায় সরযূ নদীর তীরে জমি কিনলেন অমিতাভ!

নিউজ ডেস্ক: গোটা দেশ এখন অয্যোধার রাম মন্দির উদ্বোধন নিয়ে মত্ত। ২২ জানুয়ারি ধার্য্য করা হয়েছে রামমন্দির উদ্বোধনের। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাত ধরে ঘটতে চলছে এক ঐতিহাসিক মুহূর্ত।

সাধারণ দর্শনার্থীরা যেমন বিশেষ দিনের উদ্বোধনে থাকছেন, থাকবেন বলিউডের একঝাঁক তারকাও। সেই তালিকায় নাম উঠেছে অনুপম খের, আলিয়া ভট্ট, রণবীর কপূর,অক্ষয় কুমার, মাধুরী দীক্ষিত-সহ দক্ষিণী তারকা যশ-প্রভাস এবং বিগ বি-র। ক্রিকেট জগতে ধোনি থেকে কোহলি সকলেই আমন্ত্রিত এদিন।

এই আবহে চমকে দিলেন অমিতাভ বচ্চন। অযোধ্যায় সরযূ নদীর তীরে জমি কিনে ফেললেন ‘শাহেনশা’! খবর, মুম্বইয়ের নির্মাণ সংস্থা দ্য হাউস অফ অভিনন্দন লোধার ‘দ্য সরযূ’ প্রজেক্টে নাকি জমি কিনেছেন তিনি।খবর ছড়াতেই বলিউডে জল্পনা, এবার কি তা হলে অবসর নিতে চলেছেন অমিতাভ? হয়তো বাকি দিনগুলো এভাবেই মায়ানগরী থেকে দূরে নিরিবিলি কাটিয়ে দিতে চান।

সূত্রের খবর, নির্মাণ সংস্থার থেকে অযোধ্যায় নিজের জন্য বাড়ি বানাবেন বলেই নাকি এই জমি কিনেছেন অমিতাভ। কারণ, অযোধ্যা তাঁর অন্যতম প্রিয় জায়গা। অযোধ্যার সঙ্গে তাঁর আবেগ ও আধ্যাত্মিক সংযোগ রয়েছে। এখানে ঐতিহ্য আর আধুনিকতা শান্তিপূর্ণ সহাবস্থানে বিশ্বাসী। এটুকু জানিয়েই ক্ষান্ত হননি তিনি। শ্রীরামচন্দ্রের জন্মভূমিকে ‘গ্লোবাল স্পিরিচুয়াল ক্যাপিটাল’ আখ্যা দিয়েছেন।

জানা গিয়েছে, জমিটি কিনতে খরচ হয়েছে ১৪.৫ কোটি। এর আগে একের পর এক বাংলো, ফ্ল্যাট বিক্রি করে দিয়েছেন। সম্ভবত এখানে জমি কিনবেন বলেই সম্পত্তি বিক্রির পথে হেঁটেছেন। বিগ বি কেনার জমির মাপ আনুমানিক ১০ হাজার বর্গফুট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *