পাঁচমিশেলি

তুলি গুপ্তর উদ্যোগে দমদম ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের এক অভিনব কর্মসূচি

নিউজ ডেস্ক: ২৭ এপ্রিল শনিবার দমদম ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের তরফ থেকে সেক্রেটারি তুলি গুপ্ত তার সকল টিম মেম্বারদের নিয়ে এবং প্রেসিডেন্ট পর্ণা দত্তের সঙ্গে একটা অনুষ্ঠানের আয়োজন করেন।

বিদেশে বসবাসকারী এক পরিবারের কন্যা সন্তানের জন্মদিনে উপলক্ষে কিছু দুঃস্থ ছোট ছেলে মেয়েদের নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। জন্মদিন উপলক্ষে এদিন দুস্থ শিশুদের দের হাতে তুলে দেওয়া হয় কেক, চকলেট ও বিরিয়ানির প্যাকেট। তাদের মুখের মিষ্টি হাসি বলে দেয় কতটা খুশী ও আপ্লুত তারা এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে। এদিনের অনুষ্ঠানে বিশিষ্ট অতিথি হিসেবে ছিলেন কাউন্সিলর বাসুদেব মন্ডল।

তুলি গুপ্তর ছোটবেলার বান্ধবী মানসী ইচ্ছা প্রকাশ করেছিলেন তার মেয়ের জন্মদিন এইভাবে পালন করতে। উদ্যোগী হয়েছিলেন দমদম ওয়েলফেয়ার এসোসিয়েশন। তারা যৌথভাবে দুস্থ শিশুদের সঙ্গে নিয়ে জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করেন এবং উপস্থিত সকল শিশুদের হাতে তুলে দেওয়া হয় ভালো ভালো খাবার। তাদের এই প্রয়াস সফলতা লাভ করে শিশুদের মুখের মিষ্টি হাসি দিয়ে।

এদিনের অনুষ্ঠানে সেক্রেটারি তুলি গুপ্ত অ্যাসোসিয়েশনের সকল মেম্বার ও প্রেসিডেন্টকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এদিন উপস্থিত ছিলেন জুলিয়ানা, ধ্রুব, কৃষ্ণ, রুমকি, রাখি। এমন সুন্দর অনুষ্ঠান আয়োজন করার জন্য এলাকাবাসীরা সাধুবাদ জানান।

সেক্রেটারি তুলি গুপ্ত জানান, যদি কোন আর্থিক সম্পন্ন পরিবার কোনরকম জন্মদিন বা বিশেষ কোন দিন উদযাপন করতে চায় দমদম ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করতে ইচ্ছুক। তারা সরাসরি এই অ্যাসোসিয়েশনের সঙ্গে যোগাযোগ করতে পারেন।

দমদম ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন দুস্থদের সাহায্যার্থে সারা বছরই কোনো না কোনো অনুষ্ঠানের আয়োজন করে থাকে। সেক্রেটারি তুলি গুপ্ত জানান তীব্র গরমের কথা মাথায় রেখে আগামী দিনে জল দান কর্মসূচি পালন করা হবে। এর পাশাপাশি দুস্থ শিশুদের ব্যাগ দান করা হবে এবং আই চেক ক্যাম্প ও আয়োজন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *