রাজ্য বার্তা

কেষ্টপুর খালে আবর্জনা পরিষ্কারের সময় উদ্ধার যুবকের দেহ

নিউজ ডেস্ক: এক অজ্ঞাত পরিচয় যুবকের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায় কেষ্টপুর এলাকায়। জানা গিয়েছে কেষ্টপুরের খালের আবর্জনা পরিষ্কার সময় উদ্ধার হয় যুবকের দেহটি।

স্থানীয় সূত্রের খবর, রবিবার সকালে জেসিবি দিয়ে আবর্জনা পরিষ্কারের কাজ চলছিল কেষ্টপুর খালে। সেই সময় হঠাৎ করেই মাঝবয়সী যুবকের দেহ দেখতে পান কর্মীরা।

এদিন জেসিবি দিয়ে কেষ্টপুরের খাল সাফাইয়ের কাজ চলছিল। তার মধ্যেই একটা ভিজা জামাটা চোখে পড়েছিল সাফাইকর্মীদের। ভাল করে নজর করতেই দেখা যায় এক যুবকের দেহ উল্টে পড়ে রয়েছে। সাত সকালে কেষ্টপুরের হরিচাঁদপল্লি লোয়ার বাগজোলা খালে এক যুবকের দেহ উদ্ধার হয়। ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এখনও পর্যন্ত ওই যুবকের নাম পরিচয় জানা যায়নি। প্রত্যক্ষদর্শীরা জানান, ওই যুবকের দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তবে এলাকার কেউ তাঁকে চিনতে পারেননি।

খবর যায় বাগুইআটি থানায়। পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, অন্যত্র খুন করে দেহ এখানে ফেলে দেওয়া হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত পুলিশ খুনের কারণ নিয়ে স্পষ্ট করে কিছু বলতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *