আন্তর্জতিক বার্তা

টঙ্গীতে মোটরসাইকেল বাসের সংঘর্ষ, নিহত ২

সুরুজ্জামান রাসেল, গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল উল্টে গিয়ে ২ জন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গাজীপুরের টঙ্গীর চেরাগআলী এলাকায় উড়াল সড়কের উপর মঙ্গলবার বেলা আনুমানিক ১১টার দিকে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবং ঢাকা মোহাম্মদপুরের বাসিন্দা রামকৃঞ্চ সাহা (৪২) ও নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার এলাকার বাসিন্দা পাঠাও রাইডার দিদার হোসেন (৩৮)। ডুয়েটের সাবেক ছাত্র মইনুল ইসলাম জানান, রামকৃঞ্চ সাহা ঢাকার মোহাম্মদপুরের বাসায় থাকতেন। পাঠাও রাইডারে করে গাজীপুরে অবস্থিত ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যাওয়ার জন্য পাঠাও রাইডারে করে যাচ্ছিলেন।
তাকে বহনকারী মোটরসাইকেলটি (নং-ঢাকা মেট্রো ল-৩৫-৩৪১৫) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেরাগআলী উড়াল সড়কে এসে পৌছলে গাজীপুর থেকে ঢাকাগামী প্রভাতী বনশ্রী পরিবহণ বাসটি মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে সঙ্গে সঙ্গে তারা দুজন উড়াল সড়কের উপর ছিটকে পড়লে ঘটনাস্থলেই তাদের মৃ*ত্যু হয়।

দুর্ঘটনার খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ এসে নিহতদের লাশ উদ্ধার ও দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মোটর সাইকেল এবং ঘাতক বাসটি উদ্ধার করে। এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. জাকির হোসেন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *