ফিল্মি বার্তা

নিয়মরীতি মেনে সাতপাকে বাঁধা পড়লেন শ্রীময়ী-কাঞ্চন মল্লিক

নিউজ ডেস্ক: বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন কাঞ্চন এবং শ্রীময়ী। ২ মার্চ সন্ধ্যায় দুই পরিবার এবং আত্মীয়দের উপস্থিতিতে চার হাত এক হল তাঁদের। দক্ষিণ কলকাতার একটি অভিজাত ক্লাবে বসেছিল তাঁদের বিয়ের আসর। সেখানে টুকটুকে লাল বেনারসি পরে সমস্ত নিয়ম আচার সেরে বিয়ে করলেন তাঁরা।

বিয়ের রাতে শ্রীময়ী সেজেছিলেন লাল বেনারসিতে সঙ্গে গা ভর্তি সোনার গয়না। শোলার মুকুট, আকন্দ ফুলের মালায় দেখা যায় অভিনেত্রীকে। অন্যদিকে কাঞ্চন পরেছিলেন সাদা পঞ্জাবি এবং ধুতি, তাতে ছিল লাল পাড়ের কাজ। কেবল নিয়ম আচার বা পোশাকে নয়। তাঁদের বিয়ের মেনুতেও এদিন আছে ভরপুর বাঙালিয়ানার ছোঁয়া। জানা গিয়েছে থাকছে পোলাও, মাটন, ইত্যাদি। এবার প্রকাশ্যে এল বিয়ের ছবি।

কাঞ্চন মল্লিকের বয়স ৫৩। আর শ্রীময়ীর বয়স মাত্র ২৭। বয়সের এই বিস্তর ফারাকের জন্য তাঁদের বহুবার কটাক্ষ সইতে হয়েছে। তবে সেসবকে মোটেই পাত্তা দেননি তাঁরা। উল্টে বিয়ের আগে এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কাঞ্চন জানিয়েছেন শ্রীময়ী তাঁর কাছে পরশপাথর।

তাঁর কথায়, ‘শ্রীময়ী আমায় বিয়ে নামক প্রতিষ্ঠানের উপর দিয়ে বিশ্বাস হারাতে দেয়নি। ওর মতো মানুষ হয় না। আমার জীবনে ওর অবদান অনেকটাই। আমার জীবনের পরশপাথর ও। আমি যখন অ্যালকোহলিক হয়ে পড়ি তখন ও আমায় মনের সাহস জুগিয়েছে। ওর জন্যই এই নেশা থেকে বেরোতে পেরেছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *