পাঁচমিশেলিমহানগর বার্তা

কলকাতা চেম্বার অফ কমার্স ভারতের সোশ্যাল স্টক এক্সচেঞ্জের সূচনা

নিউজ ডেস্ক: 1830 সালে প্রতিষ্ঠিত, কলকাতা চেম্বার অফ কমার্স হল ভারত এবং এশিয়ার প্রাচীনতম কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি অ্যাসোসিয়েশন। ভারতীয় আর্থিক ল্যান্ডস্কেপে একটি পরিবর্তনমূলক মাইলফলক সৃষ্টি হয় এরপর থেকে।

এটি বিভিন্ন ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব প্রচার করে এবং সুশীল সমাজের বিষয়ে বিতর্ককে উৎসাহিত করে। এদিন ভারতের সোশ্যাল স্টক এক্সচেঞ্জ (SSE) এর আসন্ন সূচনা উদযাপন করা হয়। , বিভিন্ন সামাজিক কল্যাণের লক্ষ্যে বিনিয়োগকে উৎসাহিত করার লক্ষ্যে পুঁজিবাজারে একটি দৃষ্টান্ত স্থাপন করা হয়।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কলকাতা চেম্বার অফ কমার্সের সভাপতি শ্রী হরি শঙ্কর হালওয়াসিয়া, ইনফিনিটি গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব রবীন্দ্র চামারিয়া, রোটারিয়ান শেখর মেহতা, রোটারি ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট – 2021-22, সহ বিশিষ্ট অতিথিরা। এবং মিসেস মমতা বিনানী, অ্যাডভোকেট এবং কোম্পানি সেক্রেটারির উপস্থিতি এক আলাদা মাত্রা দেয়।

মিসেস মমতা বিনানি, অ্যাডভোকেট এবং কোম্পানি সেক্রেটারি, কলকাতা চেম্বার অফ কমার্স ইভেন্টে সোশ্যাল স্টক এক্সচেঞ্জ (SSE) এর জন্য তার উত্সাহ প্রকাশ করেছেন, বলেছেন, “SSE হল একটি গেম-চেঞ্জিং প্ল্যাটফর্ম যা আমাদের বিনিয়োগের উপায়কে পুনরায় সংজ্ঞায়িত করার সম্ভাবনা রাখে৷ সামাজিক কল্যাণে। এটি প্রভাবশালী প্রকল্পের জন্য নিবেদিত মূলধন অ্যাক্সেস করার মাধ্যমে আমাদের সমাজে একটি বাস্তব পার্থক্য তৈরি করতে সামাজিক উদ্যোগগুলিকে ক্ষমতা দেয়।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *