খেলার বার্তাজাতীয় বার্তা

বিশ্বকাপের সেমিফাইনালের ময়দানে বসবে তারকাদের মেলা

নিউজ ডেস্ক: মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আজ নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ভারত। আগের ম্যাচে বিপুল ব্যবধানে নিউজিল্যান্ডকে হারিয়ে ছিল টিম ইন্ডিয়া।

টানা ৯ ম্যাচ জিতে এখন টেবিলের শীর্ষে বসে রয়েছে ভারত। এই ৯ ম্যাচে তাদের সংগ্রহে ১৮ পয়েন্ট। শেষ চারটি ম্যাচে বিপুল ব্যবধানে প্রতিপক্ষকে হারিয়েছে ভারত। এখন সবার নজর সেমি ফাইনালে। গতবার বিশ্বকাপে এই সেমি ফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে বিদায় নিতে হয়েছিল ভারতকে। তাই উন্মাদনা আর উত্তেজনা দুইয়ের পারদই চড়ছে ২০১১ এর পর আবার এই বছর দেশ বিশ্বকাপ ঘরে আনতে পারে কিনা সেটার দিকেই নজর সবার। ফলে আজকের ম্যাচ যে হাই ভোল্টেজ ম্যাচ হতে চলেছে সেটা বলাই বাহুল্য।

১৫ নভেম্বর দুপুর ২ টো থেকে শুরু হবে ভারত বনাম নিউজিল্যান্ডের সেমি ফাইনাল। যদিও তার প্রায় এক ঘণ্টা আগেই টস হয়ে যাবে। এই উপলক্ষ্যে মনে করা হচ্ছে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বসবে চাঁদের হাট। একাধিক তারকা উপস্থিত থাকবেন বলেই অনুমান করা হচ্ছে।

সূত্রের খবর এদিন রজনীকান্ত, আমির খান, সলমন খানের মতো জনপ্রিয় বলিউড অভিনেতারা মাঠে থাকবেন। বাদ যাবেন না নীতা আম্বানি বা ডেভিড বেকহ্যামের মতো গণ্যমান্য ব্যক্তিরা। তবে কারা কারা এদিন মাঠে হাজির থাকবেন সেটা দুপুরেই খেলা শুরু হলে বোঝা যাবে। কিন্তু আপাতত মনে করা হচ্ছে এই হাইভোল্টেজ ম্যাচের সাক্ষী থাকতে মাঠে তারকার মেলা বসতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *