ফিল্মি বার্তা

২০২৩ সালে সাত পাকে বাঁধা পড়লেন কোন কোন বলিউড টলিউড অভিনেতারা

নিউজ ডেস্ক: ২০২৩ সাল ছিল বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার একটি বছর। এই বছর অনেক বলিউড তারকারা সাত পাকে বাঁধা পড়েছে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন তারকারা নিজেদের জীবনসঙ্গী খুঁজে পেয়েছেন।

আথিয়া-রাহুলের বিবাহ: ২০২৩ শুরু হয়েছিল সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টির বিবাহের খবরে। তাঁর বিয়ে হয়েছিল ক্রিকেট তারকা কে এল রাহুলের সঙ্গে। তাঁরা বিয়ে করেছিলেন ২৩ জানুয়ারি, সুনীল শেট্টির খান্ডালার ফার্মহাউসে। জানা যায়, মাত্র ১০০ জনকে বিবাহ-অনুষ্ঠানে ডাকা হয়েছিল। অতিথিদের কলাপাতায় খাবার পরিবেশন করা হয়েছিল।

সিড-কিয়ারার প্রেমের পরিণতি: আথিয়া শেট্টি ও কে এল রাহুলের পরে ৬ই ফেব্রুয়ারিতে সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী বিবাহ বন্ধনে আবদ্ধ হন।। জয়সলমীরের সূর্যগড় প্যালেসে তাঁদের বিয়ে হয়েছিল।

স্বরা-ফাহাদের বিয়ে: কিয়ারা-সিড বিবাহের মধ্যে স্বরা ভাস্কর ও ফাহাদ আহমেদের বিয়ের খবরও বলি পাড়ায় ছড়িয়ে পড়ে। ১৬ই ফেব্রুয়ারি বিশেষ বিবাহ আইন মেনে পরিণতি পায় স্বরা-ফাহাদের প্রেম। চলতি বছরেই সন্তানের বাবা-মা হয়েছের স্বরা-ফাহাদ।

পরিণীতি-রাঘবের স্বপ্নের বিয়ে: স্বরা ভাস্কর ও ফাহাদ আহমেদের বিয়ের রেশ কাটতে না কাটতেই আবার খুশির খবর ছড়িয়ে পড়েছিল বলি-পাড়ায়। প্রথমে আইনি বিয়ে ও তারপরে পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা বাঁধা পড়েন সাত পাকে। সেপ্টেম্বর মাসে রাজস্থানে স্বপ্নের বিয়ে সারেন তাঁরা। উদয়পুরের তাজ লেক প্যালেসে তাঁরা বিয়ে করেন। বলিউডের তথা রাজনীতি জগৎ-এর অনেকেই সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অরবিন্দ কেজরিওয়াল থেকে শুরু করে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, আদিত্য ঠাকরে সহ অনেক তারকাই সামিল হয়েছিলেন তাঁদের আনন্দ উৎসবে।

রণদীপ-লিনের বিয়ে: ২৯ নভেম্বর সাত পাকে বাঁধে পড়েন বলিউড তারকা রণদীপ হুডা তাঁর প্রেমিকা লিন লাইশরামকে বিয়ে করছেন। তাঁরা দুজন বিয়ে সারেন মণিপুরের ইম্ফলে। একদিকে যেমন চর্চায় ছিল তাঁদের প্রেম অন্যদিকে তাঁদের বিয়ের সাবেকি সাজও বেশ প্রশংসা পেয়েছিল। লিন মণিপুরের মেয়ে আর তাই, সাবেকি সাজে, যাবতীয় নিয়ম মেনেই বিয়ে সারেন তাঁরা।

আরবাজ-শৌরার সাত পাক: ডিসেম্বরের শেষে দিকে কার্যত সবাইকে চমকে দিয়েই আসে এই বিয়ের খবর। সলমন খানের ভাই আরবাজ খান ও তাঁর প্রমিকা শৌরা খানের সাত পাকে বাঁধা পড়ার খবর। ২৪ ডিসেম্বরে পরিবার ও বন্ধুবান্ধবদের সামনে তাঁরা তাঁদের বিয়ে সারেন। আমন্ত্রিত ছিলেন বলিউডের সীমিত বন্ধুরা।

এবারে আসি আমাদের টালিগঞ্জ বিনোদন জগতের বিয়ের খবরে।

পরম-পিয়ার আইনি-বিয়ে: যাঁকে বলা হত টলিপাড়ার সবচেয়ে ‘এলিজেবল ব্যাচেলর’, তাঁর বিয়ে যে চর্চা হবে সে আর নতুন কী! এই বছর সবচেয়ে বেশি চর্চায় থেকেছে পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ে। ২৭ নভেম্বর কার্যত হঠাৎ করে এবং লোকচক্ষুর আড়ালে বিয়ে করেন পরমব্রত। সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে আইনি বিবাহ সারেন তিনি। এরপরে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনেন সেই ছবি। তবে এই বিয়ে নিয়ে চর্চা হয়েছে কেবল পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ে বলেই নয়। পিয়াও যথেষ্ট চর্চিত চরিত্র। পিয়া সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। ২০২১ সালে অনুপম ও পিয়ার সম্পর্কের ইতি হয়েছিল। তখনই চর্চায় এসেছিল পিয়ার সঙ্গে পরমব্রতর সম্পর্কের চর্চা। অবশেষে টলিউডের জনপ্রিয় নায়ক ও পিয়া বিয়ে সারেন। আইনি বিয়ে সারার পরে, টলিউড ও বন্ধুদের নিয়ে তাঁরা একটি পার্টিও দিয়েছিলেন।

সৌরভ-দর্শনার জমকালো বিয়ে: এই বছরের অন্যতম ‘বিগ ফ্যাট ওয়েডিং’ ছিল সৌরভ দাস ও দর্শনা বণিকের বিবাহ। তাঁদের প্রেমের গুঞ্জন টলিউডে ছড়ালেও, নিজেদের প্রেমের কথা চিরকালই গোপন রেখেছিলেন তাঁরা। স্বীকার করেননি কখনোই। হঠাৎ তাঁদের বিয়ের খবরে বেশ অবাকই হয়েছিলেন সবাই। জাঁকজমকপূর্ণ সেই বিয়েবাড়িতে হাজির ছিলেন কার্যত গোটা টলিউড। বিয়ের সাজ থেকে শুরু করে মেনুর সবকিছুতেই ছিল সাবেকিয়ানার ছোঁয়া।

দুর্নিবার-মোহরের সাত পাক: সা রে গা মা পা খ্যাত দুর্নিবার সাহা ৯ই মার্চ বিয়ে সারলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত সহকারী মোহর সেনের সঙ্গে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিপাড়ার একাধিক তারকারা। যদিও এই বিয়ের পর নেট-দুনিয়ায় সমালোচনার ঝড় উঠেছিল। কারণ এটি দুর্নিবার সাহার দ্বিতীয় বিয়ে। ২০২১ সালে সামাজিক ভাবে বিয়ে সারেন। কিন্তু এক বছর কাটতে না কাটতেই বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ে। বলা বাহুল্য… সেই খবর ছিল একেবারে সত্যি। ২০২২ সালে দুর্নিবার ও মোহর সেনের সম্পর্কের কথা ছড়িয়ে পড়ে। অবশেষে চলতি বছরেই সাত পাকে বাঁধা পড়েন তাঁরা।

সন্দীপ্তা-সৌম্যর স্বপ্নের বিয়ে: তাঁদের প্রেমের কথা প্রকাশ্যে এসেছিল চলতি বছরেই। আর বছর শেষে স্বপ্নের বিয়ে সারলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন ও একটি ওটিটি প্ল্যাটফর্মের CEO সৌম্য মুখোপাধ্যায়। প্রথমে বাগদান ও তারপরে বাঙালি প্রথায় বিয়ে সারেন অভিনেত্রী।

শ্রুতি-স্বর্ণেন্দুর বিয়ে: ছোটপর্দার এই অভিনেত্রী আর পরিচালকের সম্পর্ক ছিল দীর্ঘদিনের। তাঁদের সম্পর্ক কটাক্ষেরও শিকার হয়েছিল বহুবার। তাঁদের বয়সের পার্থক্য থেকে শুরু করে বিভিন্ন বিষয় নিয়ে বারে বারে চর্চায় উঠে এসেছিলেন এই জুটি। অবশেষে আইনি বিয়ে সারলেন স্বর্ণেন্দু সমাদ্দার ও শ্রুতি দাস। খুব স্বল্প আমন্ত্রিতদের নিয়ে, অভিনব পোশাকে বিয়ে সারেন এই জুটি। অগ্নিসাক্ষী-সিঁদুরদান করলেও শ্রুতি-স্বর্ণেন্দু জানান, এ তাঁদের আইনি বিয়ে। আগামীতে সামাজিক বিয়ে করার পরিকল্পনা রয়েছে তাঁদের।

সুদীপ্তা-সৌম্যর রাজকীয় বিয়ে: ৩ বছর চুটিয়ে প্রেম করার পর তৃণমূল যুব কংগ্রেসের জেনারেল সেক্রেটারি সৌম্য বক্সীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন টলিপাড়ার জনপ্রিয় নায়িকা সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। রাজকীয় সেই বিয়ের আনন্দে সামিল হয়েছিল গোটা টলিউড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *