রাজ্য বার্তা

পুরুলিয়ায় কেন্দ্রীয় সরকারের চালক আইন প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ কর্মসূচি

নিউজ ডেস্ক: কেন্দ্রীয় সরকারের চালক আইন প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ কর্মসূচি চলছে রাজ্য জুড়ে। এবার সেই কর্মসূচি গ্রহণ করলো পুরুলিয়ার বাঘমুন্ডি এলাকার চালকরা।

বৃহস্পতিবার সকালে বাঘমুন্ডি-বলরামপুর রাজ্য সড়কের উপর অযোধ্যা মোড়ে শতাধিক চালক বিক্ষোভ দেখাতে থাকেন। বাঘমুন্ডি “অল ড্রাইভার ওয়েলফেয়ার এসোসিয়েশন ” এর সদস্যরা সকলে পথে নামেন। চালকদের অভিযোগ, কেন্দ্রীয় সরকার চালকদের বিরুদ্ধে যে আইন আনতে চলেছে তাতে গোটা দেশের চালক সমস্যায় পড়বে। দুর্ঘটনা ঘটে প্রাণ গেলে জেল জরিমানা ধার্য করা হচ্ছে। এমন অবস্থায় সেই আইনের বিরোধীতা করে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন চালকরা।

তবে তাঁরা রাস্তা অবরোধ করেননি, রাস্তার ধারে দাঁড়িয়ে করেছিলো এই বিক্ষোভ কর্মসূচি। দুই ঘন্টা চলে এই প্রতিবাদ বিক্ষোভ। পরে সেই বিক্ষোভ তারা নিজেরাই তুলে নেন। আগামীদিনে এই আইনটি কেন্দ্র সরকার যদি না বাতিল করেন তাহলে ওই আইনের বিরুদ্ধে বৃহত্তর আন্দোলন হবে আগামীতে এমনটাই জানাচ্ছেন চার চাকা গাড়ির চালকরা।

বৃহস্পতিবার এই কর্মসূচিতে ছিলেন বাঘমুন্ডি “অল ড্রাইভার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন” এর সভাপতি কল্যাণ প্রসাদ মুখার্জী, সহ সভাপতি কেদার কুমার, সম্পাদক রাজেস্বর মাহাতো, কোষাধক্ষ সুবর্ণ কুমার মাঝি, জেলা সহ সভাপতি পরিতোষ মাহাতো প্রমুখ অন্যান্য সদস্যরা।

রিপোর্টার: সোমনাথ রায়, পুরুলিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *