পলিটিক্সরাজ্য বার্তা

কেশপুরে বনভোজনে এসে শাসক দলকে বিঁধলেন দিলীপ ঘোষ

নিউজ ডেস্ক: অত্যাচারী সিপিএমকে যদি হারাতে পারি, তাহলে তৃণমূলকে চুটকি দিয়ে, তুড়ি মেরে উড়িয়ে দেবো! কেশপুরের মহারাজপুরে বনভোজন অনুষ্ঠানে গিয়ে বললেন মেদিনীপুরের সাংসদ তথা বিজেপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দিলীপ ঘোষ।

রবিবার ঘাটাল সাংগঠনিক জেলার অন্তর্গত কেশপুরের মহারাজপুরে ১ নম্বর মন্ডলের বুথকর্মীদের নিয়ে একটি বনভোজনের আয়োজন করেছিল বঙ্গ বিজেপি। এদিনের বনভোজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ, জেলা সভাপতি তন্ময় দাস, রাজ্য কমিটির সদস্য ধীমান কুমার কোলে, কেশপুর ১ নম্বর মন্ডলের সভাপতি প্রবীন হালদার, মন্ডল নেতৃত্ব শম্ভু মান্ডি, রাজীব ঘোষ ও যুব সভাপতি উৎপল পাঁজা সহ মন্ডল জেলা নেতৃত্বরা। এদিনের বনভোজন অনুষ্ঠানে প্রায় ২০০০ কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে অনুষ্ঠানের মাধ্যমে আনন্দে মেতে ওঠেন দিলীপ ঘোষ ও তন্ময় দাসরা।

মঞ্চ থেকে দাঁড়িয়ে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে তৃণমূলের অত্যাচারের কথা তুলে ধরেন দিলীপ ঘোষ। পাশাপাশি তিনি জানান ২০২১ এর বিধানসভা নির্বাচনে প্রায় ১৬০ থেকে ১৭০ টিরও বেশি বুথে বিজেপি জয়লাভ করেছিল। আগামী লোকসভা নির্বাচনেও কেশপুর থেকে বিজেপি ভালো ফলাফল করবে বলেও জানান তিনি।

রিপোর্টার: শান্তনু পান, পশ্চিম মেদিনীপুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *