ফিল্মি বার্তা

অসুস্থ অভিনেতা দীপঙ্কর দে, তড়িঘড়ি ভর্তি হয়েছেন হাসপাতালে

নিউজ ডেস্ক: অসুস্থ বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে। শুক্রবার গভীর রাতেই তাঁকে বাইপাস সংলগ্ন হাসপাতালে ভর্তি করা হয় আইসিইউতে। বাড়িতেই আচমকা অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান স্ত্রী, অভিনেত্রী দোলন রায়।

সূত্রের খবর, শুক্রবার রাতে আচমকাই ভীষণভাবে ঘামতে শুরু করেন এই বর্ষীয়ান অভিনেতা। আচমকাই সুগার ফল করার কারণেই নাকি এই ঘটনা ঘটে। তবে এখন নাকি অনেকটাই সুস্থ রয়েছেন অভিনেতা। আজ সকাল থেকে কথাবার্তাও বলছেন বলে খবর। সম্প্রতি আনন্দবাজার অনলাইনকে এমনটাই জানিয়েছেন স্ত্রী দোলন রায়।

সম্প্রতি এক সাক্ষাত্‍কারে দোলন রায় জানিয়েছেন, বিগত বহুদিন ধরেই ডায়াবেটিস বাসা বেঁধেছে এই প্রবীণ অভিনেতার শরীরে। যে কারণে বাইরে যাতায়াতটা একটু কমই করেন তিনি। এখন তো কাজও অনেকটা কমিয়ে দিয়েছেন। বিশেষ করে তার বড় মেয়ে মারা যাওয়ার পর থেকে আরও ভেঙে পড়েন তিনি।

এইদিন দোলন রায় বলেন, “গত কাল রাতে বেশ চিন্তায় ছিলাম। কিন্তু এখন অনেকটাই চিন্তামুক্ত। এখন হাসপাতালে এলাম। তবে মনে হচ্ছে কয়েক দিনের মধ্যেই ছেড়ে দেবে। অনেকটা সুস্থ আছেন উনি। বেশ অনেকগুলো পরীক্ষা করতে দিয়েছে। সেগুলোই করাতে হবে। হাসপাতাল থেকে আমি আবার এখন শুটিংয়ে ছুটব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *