মহানগর বার্তা

দমদমে একাকী বৃদ্ধার মৃ*ত‍্যু! কারণ ঘিরে রহস‍্য

নিউজ ডেস্ক: দমদম গোরাবাজার অঞ্চলে একাকী বৃদ্ধার মৃ*ত্যু ঘিরে রহস্য। পরিবারের অভিযোগ খু*ন করা হয়েছে বৃদ্ধাকে। তবে তার পিছনের উদ্দেশ্য কি হতে পারে তাই নিয়ে রয়েছে ধোঁয়াশা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছেন দমদম ঘোড়া বাজার এলাকায় একাকী থাকতেন ওই বৃদ্ধা। গোরাবাজার অঞ্চলে নিজস্ব বাড়িতে একাই থাকতেন ৬৮ বছরের বৃদ্ধা তারা শর্মা। মঙ্গলবার সকালে তাঁকে এলাকাতেও দেখা যায়। এরপর থেকেই তার কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না।

বৃদ্ধার মেয়ে বারংবার ফোন করার পরও যোগাযোগ করতে না পারায়, বাড়িতে ছুটে আসেন। অনেক ডাকাডাকির পরেও সাড়া না দেওয়া দমদম থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে দেহ উদ্ধার করে। পরিবারের অভিযোগ, একাকী বৃদ্ধাকে কেউ বা কারা খুন করেছে।

বৃদ্ধার মাথায় ও শরীরে একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ সূত্রে খবর, বৃদ্ধার মাথায় ভারী কোন বস্তু দিয়ে আঘাত করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, আঘাতের ফলেই তাঁর মৃত্যু ঘটেছে। কী কারনে খুন তা খতিয়ে দেখা হচ্ছে।

লুটের উদ্দেশ্য খুন নাকি অন্য কোনও রহস্য রয়েছে তার তদন্ত করছে পুলিশ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত প্রক্রিয়া শুরু করেছে দমদম থানার পুলিশ। মাস ছয়েক আগে বৃদ্ধার স্বামী মারা যান। বৃদ্ধার স্বামী অশোক শর্মা একটি বহুজাতিক সংস্থায় উচ্চপদে কর্মরত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *