পলিটিক্স

বালুরঘাটে জনসংযোগে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার

নিউজ ডেস্ক: লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট বেজে উঠেছে। ইতিমধ্যে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ৬ নং লোকসভা কেন্দ্রের বিজেপি ও তৃণমূল প্রার্থীর নাম ও ঘোষণা হয়েছে। বিজেপি থেকে প্রার্থী হয়েছেন বিজেপির রাজ্য সভাপতি ডঃ সুকান্ত মজুমদার।

অন্যদিকে কলকাতার ব্রিগেডে জনগর্জন সবার মঞ্চ থেকে অভিষেক ব্যানার্জী রাজ্যের ক্রেতা সুরক্ষা দপ্তরের মন্ত্রী বিপ্লব মিত্রর নাম প্রার্থী হিসেবে ঘোষণা করেন। প্রার্থী নাম ঘোষণার পর এই প্রথমবার বালুরঘাটে পা রাখলেন বিজেপির রাজ্য সভাপতি তথা বালুঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। ট্রেন থেকে নামার পরই জেলা বিজেপির তরফ থেকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয় সুকান্ত মজুমদারকে। একে একে বিজেপি নেতৃত্বরা ফুলের মালা পরিয়ে বরণ করে নেন বালুরঘাট লোকসভা আসনের এবারের বিজেপি প্রার্থী তথা সংসদ সুকান্ত মজুমদারকে।

এদিন বালুরঘাট স্টেশন থেকে তিনি বাইক র‍্যালি করে গোটা শহর পরিক্রমার পর বাড়ি পৌঁছান। বালুরঘাট স্টেশনে ওপর অভ্যর্থনা জানাতে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী, সাধারণ সম্পাদক বাপি সরকার, যুব সভাপতি শুভ চক্রবর্তী সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা। রাস্তাতেও বিজেপি কর্মী সমর্থকদের পক্ষ থেকে সুকান্তকে সংবর্ধনা জানানো হয়। আজ দিন ভর একাধিক কর্মসূচি রয়েছে জেলা জুড়ে। মূলত বিভিন্ন মন্দিরে তিনি পুজো দিয়ে লোকসভা নির্বাচনের প্রচার অভিযান শুরু করবেন।

বালুরঘাট স্টেশনে নামার পরই তৃণমূলের প্রার্থী বিপ্লব মিত্রকে কটাক্ষ করেন সুকান্ত মজুমদার। বিজেপির সাংসদ থাকাকালীন বালুরঘাটে যে রেলের উন্নয়ন হয়েছে সেটা যদি অন্য কেউ করে দেখাতে পারে বা তাহলে ভোটেই লড়ব না বলে জানান সুকান্ত মজুমদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *