পাঁচমিশেলিমহানগর বার্তা

ফ্যাশন ফিয়েস্তা ভলিউম ২….২০২৩, ফ্যাশন রেম্প ওয়াক

নিউজ ডেস্ক: ফ্যাশন ফিয়েস্তা ভলিউম ২….২০২৩ অনুষ্ঠিত হয়ে গেল কোলকাতার মোহিত মৈত্র মঞ্চে। এই ফ্যাশন রেম্প ওয়াক ইভেন্টটি আয়োজন করেছেন – অয়ন দাস, সঞ্চয়িতা চৌধুরী, সৌরভ মজুমদার, রিয়া মিশ্রা, ইমরান হোসেন মল্লিক। যারা নিজেরা ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ভিন্ন ভিন্ন ভাবে স্থাপিত করেছেন।

এই ফ্যাশন ওয়াকটি ৪টে সেগমেন্টে ভাগ করা হয়েছে Mr. Ms, Mrs, Kids ইত্যাদি। এবং ৪টে বিভাগেই হয়েছে হাড্ডাহাড্ডি প্রতিযোগিতা। এই ফ্যাশন ওয়াক কম্পিটিশনে যারা যুক্ত হয়েছিলেন তাদেরকে নিয়ে অতি যত্নসহকারে গ্রুমিং ক্লাসের আয়োজন করা হয়েছিল যার কথা আগেই জানানো হয়েছিল। ফ্যাশন ফিয়েস্তার অনুষ্ঠানে বিচারকের ভূমিকায় ছিলেন- মডেল এবং গ্রুমার বাসির খান, প্রাক্তন Ms ইন্ডিয়া ঐন্দ্রিলা দে সরকার, ডিজাইনার সান্তনু গুহ ঠাকুরতা এবং আরো অনেক স্বনামধন্য ব্যক্তিত্বরা।

কম্পিটিশন চারটে বিভাগে এতটাই কঠিন হয়েছে যা বিচারকদের কাছেও অনেক কঠোর হয়ে উঠেছিল ফলাফল বার করা যে কে এইবার ফ্যাশনফিয়েস্টার ক্রাউন টি জিতে নেবে। অবশেষে ফ্যাশন ফিয়েস্তা ভলিউম ২…২০২৩ এর চ্যাম্পিয়ন হিসেবে মিস্টার এবং মিস ক্যাটেগরি থেকে দুজনকে অবশেষে বেছে নেওয়া হয়েছিল কারণ তাদের দুজনেরই ওয়াক দর্শকদের মন কেড়েছে।

এবং সব থেকে আকর্ষণীয় বিষয় এই ফ্যাশন ওয়াকের উপহার ছিল ক্রাউন এবং দশ হাজার টাকা ক্যাশ প্রাইস সেটা তাদের দুজনের মধ্যে ভাগ করে দেওয়া হয় দর্শকদের ভোটের দ্বারা। এভাবে গতকালের এই অনুষ্ঠান সকলের মনে এক আলাদাই নজর কেড়ে নিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *