পাঁচমিশেলিফিল্মি বার্তামহানগর বার্তা

“হম তুমহে চাহতে হ্যায়” ছবির প্রচারে কলকাতায় চাঁদের হাট

নিউজ ডেস্ক: “হম তুমহে চাহতে হ্যায়” এর প্রচারে কলকাতাকে এক চমকের সাক্ষী রাখলেন ছবির সঙ্গে যুক্ত স্টারকাস্টরা। এদিন কলকাতায় তাঁদের ছবির প্রচার উপলক্ষ্যে কে উপস্থিত ছিলেন না? স্টারকাস্ট ঋতুপর্ণা সেনগুপ্ত, জনমেজয় সিং এবং অনুস্মৃতি সরকার, প্রযোজক রীমা লাহিড়ী বনসল, গোবিন্দ বনসল সহ তাঁদের পুত্র তথা বাপ্পি লাহিড়ীর প্রপৌত্র গায়ক রেগো বি লাহিড়ী কলকাতার হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনাল-এ তাদের সিনেমার প্রচার করেছেন।

প্রয়াত এবং খ্যাতিমান গায়ক ও সঙ্গীত সুরকার, শ্রী বাপ্পি লাহিড়ীর নাতি রেগো বি, আসন্ন বলিউড ফিল্ম হম তুমহে চাহতে হ্যায়- তে “সেবা সেবা” গানের মাধ্যমে তার অসাধারণ প্লেব্যাক সিংগিং- এ আত্মপ্রকাশ করেছেন। আজ নিজে গান গেয়ে ভক্তদের মোহিত করে দিলেন কলকাতায় রেগো। তারকা-খচিত কাস্টের মধ্যে রয়েছেন যথেষ্ট প্রতিভাবান জনমেজয় সিং যিনি বলিউডে এই ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেছেন এবং দিল্লি থেকে এসেছেন, ঋতুপর্ণা সেনগুপ্ত, গোবিন্দ নামদেব, অনুপ জালোটা, রাজপাল যাদব, জাকির হুসেন, অনুস্মৃতি সরকার, অরুণ বক্সী, সুরেন্দ্র পাল, টিনা ঘাই, আনোয়ান ঘাই। নাগরথ, কৌশল শাহ, সঙ্গীতা সিং এবং হিতেশ সাম্পল। এই ধরনের একটি দুর্দান্ত লাইনআপের সাথে, “হম তুমহে চাহতে হ্যায়” ছবিটি অসাধারন পারফরম্যান্স দর্শকদের মন ভরিয়ে দিতে বাধ্য।

১৩ বছর বয়সী গায়ক প্রডিজি, রেগো বি, আসন্ন বলিউড ফিল্ম “হম তুমহে চাহতে হ্যায়”-এ “সেবা সেবা” গানের সাথে তাঁর অসাধারণ প্লেব্যাক আত্মপ্রকাশ করলেন। গানটি একটি মিউজিক্যাল এক্সট্রাভাগানজা হওয়ার প্রতিশ্রুতি দেয়, যা ছবিতে একটি প্রাণবন্ত এবং তারুণ্যের স্পর্শ যোগ করে। এই বিনোদনমূলক এবং কমিক আইটেম গানটি বিখ্যাত বলিউড অভিনেতা রাজপাল যাদবের উপর চিত্রায়িত হয়েছে, যিনি তাঁর অবিশ্বাস্য কমিক টাইমিং এবং দুর্দান্ত অভিনয়ের জন্য পরিচিত।

এই গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে কথা বলতে গিয়ে রেগো বি বলেছেন “আমি বিশ্বাস করি যে ‘সেবা সেবা’ শুধুমাত্র একটি গান নয়, এটি আমার দাদার সঙ্গীতের উত্তরাধিকারের প্রতি শ্রদ্ধা এবং সঙ্গীতের প্রতি আমার আবেগের একটি আন্তরিক অভিব্যক্তি। শ্রী বাপ্পি লাহিড়ী এবং ভারতীয় সঙ্গীত ভ্রাতৃত্বের এই ঐতিহাসিক মুহূর্তের অংশ হোন। আমি আশা করি গানটির মাধ্যমে, আমি সেই ভালবাসা, আনন্দ এবং নস্টালজিয়া শেয়ার করতে পারব যা সঙ্গীত আমাদের জীবনে নিয়ে আসে এবং আমি চাই যাতে আমি আমার গানের মধ্যে দিয়ে আমার পরিবারকে গর্বিত করতে পারি।

এই চলচ্চিত্রের জন্য প্রাণময় এবং সুরেলা সঙ্গীত কিংবদন্তি বাপ্পি লাহিড়ী দ্বারা রচিত হয়েছে। রীমা লাহিড়ী ছবিটির সহযোগী সঙ্গীত পরিচালক এবং বাপ্পা বি লাহিড়ী ব্যাকগ্রাউন্ড মিউজিক পরিচালনা করছেন। হৃদয় ছুঁয়ে যাওয়া গানের কথা লিখেছেন রাজন লায়লপুরী। ফিল্মটিতে বাপ্পি লাহিড়ী, শান, রেগো বি, পলক মুছাল, অলকা ইয়াগনিক, সানা আজিজ এবং অনুপ জালোটা সহ গায়কদের একটি অবিশ্বাস্য লাইনআপ রয়েছে, যা নিশ্চিত করে যে সঙ্গীত আপনার হৃদয়কে মনোমুগ্ধ করবে।

“হম তুমহে চাহতে হ্যায়” জনপ্রিয় জুটি গোবিন্দ বনসল ও রীমা লাহিড়ী দ্বারা প্রযোজিত এবং স্বপ্নদর্শী রাজন লায়লপুরী দ্বারা পরিচালিত, এই মাস্টারপিসটি ১৩ অক্টোবর,২০২৩- এ বিশ্বব্যাপী দর্শকদের মোহিত করবে তা বলাই যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *