আন্তর্জতিক বার্তা

বন্ধুর প্রেমিকাকে নিয়ে উধাও বন্ধু

জহিরুল ইসলাম পিয়াস,কসবা উপজেলা প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় প্রেমিকাকে বাড়ি থেকে নিয়ে আসার জন্য বন্ধুকে পাঠিয়েছিলেন প্রবাসী প্রেমিক। কিন্তু সেই বন্ধুই প্রেমিকাকে নিয়ে উধাও হয়েছেন।

বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে আরমানের সঙ্গে দশম শ্রেণির এক ছাত্রীর পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাতে পেরে ছাত্রীর অভিভাবকেরা দ্রুত অন্যত্র বিয়ে ঠিক করেন। কিন্তু ছাত্রী বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে আরমানের সঙ্গে পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেয়।

গত মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ওই ছাত্রীকে বাড়ি থেকে নিয়ে আসার জন্য প্রবাসী আরমান তাঁর ঘনিষ্ঠ বন্ধু কসবার সেলিম হাওলাদারের ছেলে সাইমকে ছাত্রীর বাড়ি থেকে উঠিয়ে এনে তার হস্তেক্ষেপে রাখার জন্য দায়িত্ব দেয়। কিন্তু সাইম আহমেদ ওই ছাত্রীকে নিয়ে উধাও হয় এবং আরমানের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়।

ছাত্রীর মা জানান, তাঁর মেয়ে এ বছর এসএসসি পরীক্ষা দেবে। প্রেমের সর্ম্পকের বিষয়টি জানতে পেরে বিয়ের আয়োজন করা হচ্ছিল। কিন্তু আরমান কৌশলে তাঁর বন্ধুকে দিয়ে মেয়েটিকে বাড়ি থেকে নিয়ে যান এবং এখন সাইম নিজে তার মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়। সাইম জানিয়েছে সে আমাদের মেয়েকে খুব ভালোবাসে এবং সে নিজে বিয়ে করতে চাই ।
আমরা পারিবারিক যাবে একমত হয়ে সাইমের পরিবারকে বিয়ের প্রস্তাব নিয়ে আসার মতামত প্রকাশ করেছি। যদি আল্লাহর হুকুমে বিয়ে হয়ে যায় আপনারা তাদের জন্য দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *