পাঁচমিশেলি

শিলিগুড়িতে ডাইকিন সলিউশন প্লাজা (ডিএসপি) শুভ উদ্বোধন

নিউজ ডেস্ক: উত্তর বঙ্গের শিলিগুড়ির সেবক রোডে ডাইকিন সলিউশন প্লাজা (ডিএসপি) তাদের নতুন শাখার উদ্বোধন করল। শাহ মার্কেটিং এর সাথে যৌথ ভাবে এই শাখার উদ্বোধন করা হয়।

এদিনের অনুষ্ঠানে ডাইকিন ইন্ডিয়ার ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিঃ শোগো আন্দো জানান তিনি আশাবাদী ভারতের বাজারে ডাইকিন ভালো পরিষেবা প্রদান করবে। ডাইকিন ইন্ডাস্ট্রিজের সম্পূর্ণ মালিকানাধীন সহযোগী প্রতিষ্ঠান লিমিটেড, জাপান এবং ভারতের শীতাতপ নিয়ন্ত্রিত বাজারে তারা আজ একটি উল্লেখযোগ্য ব্র্যান্ড।

ডাইকিন তাদের সাথে শক্তিশালী জাপানের প্রযুক্তির দ্বারা গুণমান এবং স্থায়িত্বের নিদর্শন রাখে। শাহ মার্কেটিং-এর সহযোগিতায় প্লাজা সব ধরনের শীতাতপ নিয়ন্ত্রণ সমাধান এবং অতুলনীয় ভোক্তাদের সরবরাহ করবে।

গত বছরে তুলনায় 50% এর বেশি বৃদ্ধি পেয়েছে তাদের ব্যবসা এবং 1200 CR এর TO অর্জন করেছে, Daikin India আশাবাদী 2025 সালের মধ্যে INR 2500 কোটি টাকার ব্যবসা করতে সক্ষম হবে।

কুনাল বসু, আঞ্চলিক পরিচালক পূর্ব, ডাইকিন ইন্ডিয়া বলেন, “আমরা ডাইকিনে শ্রেষ্ঠত্বের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ
প্রযুক্তি এবং গুণমান। দক্ষতা উন্নয়ন এবং যুব বেকারত্বকে ভারতে চ্যালেঞ্জ হিসাবে চিহ্নিত করে, ডাইকিন রয়েছে দক্ষতার মাধ্যম তৈরির জন্য সরকারি ও বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের সাথে সামনের সারিতে ভারত আরও কর্মসংস্থানযোগ্য। আমরা শিলিগুড়িতে একটি সেন্টার অফ এক্সিলেন্স স্থাপনের সম্ভাবনা অন্বেষণ করছি যা আগামীতে প্রদান করবে এই অঞ্চলের ছাত্র এবং যুবকদের দক্ষতা বাড়াতে এবং এয়ার নোটে বিশ্বমানের প্রশিক্ষণে অ্যাক্সেস পেতে একটি প্ল্যাটফর্ম ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *