আন্তর্জতিক বার্তা

কুয়াকাটায় নিজ বাসভবন থেকে স্বামী – স্ত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

পটুয়াখালী,প্রতিনিধি, বাংলাদেশ: কুয়াকাটা পশ্চিম আসাদখা পাড়া গ্রামের একই ঘর থেকে আরিফ হোসেন (২৫)ও তার স্ত্রীর রিয়া মনি ( ২২) এর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি ) দিবাগত রাত ১টার দিকে লতাচাপলি ইউপির ৭ নং ওয়ার্ড এর পশ্চিম আসালত খাঁ পাড়া থেকে দেহ দুটি উদ্ধার করা হয়। মৃ*ত আরিফ হোসেনের বাবার নাম আলী হোসেনের ।

স্থানীয়রা জানান, আরিফ পেশায় একজন ফটোগ্রাফার ছিলেন। তিনি কুয়াকাটায় পর্যটকদের ছবি তুলে রোজগার করতেন। তার বাবা-মা দুজনে ঢাকায় থাকেন। কিছুদিন আগে জমি কিনে এখানে ঘর তৈরি করেন আরিফ। স্বামী স্ত্রী দুজনে দুপুরে তার মিস্ত্রিপাড়া আত্মীয় বাড়ি থেকে দাওয়াত খেয়ে আসেন। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল বলে শুনেছেন প্রতিবেশীরা। তবে কি কারণে এই পদক্ষেপ নেওয়া হয়েছে কিছু জানা যায়নি।

রাত ১২টার দিকে দম্পত্তির একমাত্র শিশু কন্যার কান্নার আওয়াজ শুনে ঐ বাড়িতে যায় স্বজনরা। পরে রিয়া এবং আরিফকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। মৃ*ত আরিফের ভাগ্নে খাইরুল জানান, তিনি গিয়ে তার মামাকে ঘরে এবং মামানিকে বারান্দায় ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

মহিপুর থানার ওসি আনোয়ার তালুকদার বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *