পাঁচমিশেলিমহানগর বার্তা

“হরি ওম স্মাইলসে”র কার্টেন রাইজার রুবারু ২.০ উপস্থাপন করলেন মনিকা সিংগাল

নিউজ ডেস্ক : “হরি ওম স্মাইলস” রুবারু ২.০ আয়োজন করছেন মোটিভেশনাল লাইফ কোচ এবং মনিকা সিংগাল। কলকাতার হিন্দুস্থান ক্লাবে যবনিকা উন্মোচনের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছিল।

এদিনর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমতি মনিকা সিংগাল এবং রুবারু ২.০ কলকাতা কমিটির সদস্যরা – অলকা গুপ্তা, সুমন আগরওয়াল, সঙ্গীতা কেজরিওয়াল, শশী চৌধুরী। মূল ইভেন্টটি ২৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখে কলকাতার ধন ধান্য অডিটোরিয়ামে বিকেল ২টো থেকে ৫টা পর্যন্ত বিনামূল্যে রেজিস্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠিত হবে।

“হরি ওম স্মাইলস” জীবনের একটি উপায়, ‘জিন্দেগি জিনে কি কলা হ্যায়’ অর্থাৎ ‘জীবন হল বেঁচে থাকার এক শিল্প’ -এমনটাই বলে। প্রধান পরামর্শদাতা এবং আধ্যাত্মিক নিরাময়কারী মিসেস মনিকা সিংগাল দ্বারা গঠিত একটি ছোট দল হিসেবে যা শুরু হয়েছিল, তিনিই এই প্রতিষ্ঠানের একজন ত্রাণকর্তা হয়ে উঠেছেন যা হাজার হাজার জীবনকে ক্ষমতায়ন করেছে, শুধুমাত্র নিজস্ব এবং মহাবিশ্বের অসীম শক্তি প্রচারের মাধ্যমে। ‘খুদ কো খুদ সে মিলা দিয়া’- র মন্ত্রে মানুষকে তাদের শিকড়, প্রাচীন ঐতিহ্যের সাথে সংযুক্ত করেছে এবং সবাইকে একটি “নতুন আমরা” চিনতে সাহায্য করেছে।

“হরি ওম স্মাইলস” বিজ্ঞান এবং আধ্যাত্মিকতার সংমিশ্রণ দ্বারা আমাদের প্রাত্যহিক জীবনের প্রতি একটি সামগ্রিক দৃষ্টিভঙ্গি রয়েছে, আমাদের মূল্যবান আচার ও রীতিনীতির বৈজ্ঞানিক গুরুত্ব শেখানোর মাধ্যমে। স্মাইলসে, তারা ধ্যানকে সহজ করে তোলে যাতে এটি একটি অনায়াস কিন্তু কার্যকর অনুশীলন করে। এছাড়াও, জাগতিকতা ত্যাগ করার মিথ ভেঙ্গে, হাসি আপনাকে বিচ্ছিন্নতার দিকে নিয়ে যায় না, বরং আপনাকে আপনার প্রিয়জনের কাছাকাছি হতে সাহায্য করে। কালের সূচনাকাল থেকেই মানবজাতি উত্তর খুঁজছে। উত্তর যা তাদের সহজ সময়ের প্রতিশ্রুতি দেয়, তাদের অস্তিত্বকে ঘিরে থাকা বিষণ্ণতা, উদ্বেগ এবং হতাশার ভয়ঙ্কর ছায়া থেকে তাদের গাইড করার উত্তর। প্রাচীন ভারতের মহান যোগী এবং ঋষিরা এগুলি খুঁজে পেয়েছিলেন কিন্তু শুধুমাত্র আমাদের দৈনন্দিন জীবনের দিনগুলিতে তাদের হারাতে হয়েছিল।

মিডিয়ার সাথে কথা বলার সময়, মোটিভেশনাল লাইফ কোচ এবং ক্ষমতায়ন বক্তা, মিসেস মনিকা সিংগাল বলেছেন, “রুবারু ২.০ কলকাতায় আধ্যাত্মিকতার বিজ্ঞান এবং বেঁচে থাকার ম্যাজিক অনুভব করতে এবং ইতিবাচক জীবনযাপন এবং অভ্যন্তরীণ জ্ঞানার্জনের জন্য ২৪ সেপ্টেম্বর আমাদের সাথে যোগ দিন। “হরি ওম স্মাইলস” সবার জন্য আশার আলো এবং আলোকিত আলোকবর্তিকা হিসেবে দাঁড়িয়ে আছে। আমরা প্রতি সেকেন্ডে জীবনের ম্যাজিক লক্ষ্য করি, নিঃস্বার্থ সেবায় বিশ্বাস করি এবং সমস্ত বয়সের গোষ্ঠী এবং লিঙ্গদের জন্য তাদের শক্তি সম্পর্কে সচেতন করে নিরাময়ে বিশ্বাস করি। আমাদের নিয়মিত ধ্যানের পাশাপাশি আধ্যাত্মিক বাণীর অধিবেশন আছে। হাজার হাজার আত্মা শারীরিক, মানসিক, আধ্যাত্মিক এবং মানসিকভাবে সুস্থ হয়েছে। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে প্রত্যেককে অনন্য হতে তৈরি করেছেন ঈশ্বর। কেউ ভুল নয়, সবাই, সবার থেকে একটু আলাদা- কোই গলত নহি, সব আলগ হ্যায়।

“হরি ওম স্মাইলস” এর প্রতিষ্ঠাতা মিসেস মনিকা সিংগাল হলেন আলোর আশ্রয়দাতা এবং সারা বিশ্বে অসংখ্য হাসির কারণ৷ তিনি একজন আধ্যাত্মিক এবং প্রেরণাদায়ক বক্তা যিনি তাঁর কর্মশালার মাধ্যমে অসংখ্য জীবন পরিবর্তন করেছেন। ২০১৫ সালে আধ্যাত্মিক নিরাময়কারী এবং অনুপ্রেরণামূলক প্রশিক্ষক মিসেস মনিকা সিংগালের দ্বারা “না কোই তন সে, না মন সে আপং রাহে” নীতির সাথে প্রতিষ্ঠিত এই ট্রাস্টের লক্ষ্য হল মানুষের মধ্যে আলোর সন্ধান করে তাদের মধ্যেকার দানবকে জয় করতে সাহায্য করা৷ তাঁরা বিভিন্ন কৃত্রিম অঙ্গ শিবিরেরও আয়োজন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *