রাজ্য বার্তালোকসভা নির্বাচন

অগ্নিমিত্রা পালের হাত ধরে নির্দল পঞ্চায়েত বিশ্বজিৎ কর্মকার সহ শতাধিক বিজেপিতে যোগ

নিউজ ডেস্ক: লোকসভা নির্বাচনের মুখে এবারে বিজেপিতে যোগদান করলেন বেশ কিছু গ্রাম পঞ্চায়েত সদস্য। এদিনপশ্চিম মেদিনীপুর সাংগঠনিক জেলা বিজেপি কার্যালয়ে মেদিনীপুর লোকসভার বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের হাত ধরে মেদিনীপুর সদর ব্লকের কনকাবতী গ্রাম পঞ্চায়েতের নির্দল পঞ্চায়েত সদস্য বিশ্বজিৎ কর্মকারের নেতৃত্বে প্রায় তিন শতাধিক মানুষ বিজেপিতে যোগদান করেন।

এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেদিনীপুর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি সুদাম পণ্ডিত সহ অন্যান্য নেতৃত্বগন। প্রসঙ্গত যোগদানকারীরা তৃনমূল কর্মী হিসেবে পরিচিত। গত পঞ্চায়েত নির্বাচনে তৃণমুলের তরফে টিকিট না পাওয়ায় নির্দল হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে এবং কনকাবতী গ্রাম পঞ্চায়েতে জয়ী হয় বিশ্বজিৎ কর্মকার সহ পাঁচজন নির্দল সদস্য। পরে তাদের তৃণমূল থেকে বহিস্কার করা হয়। এদিন পাঁচজন নির্দল পঞ্চায়েত সদস্য সহ তিন শতাধিক মানুষ বিজেপির পতাকা হাতে নিলেন। ভোটের আগে বিজেপিতে এই ধরণের যোগদান তৃণমূলে অনেকটাই প্রভাব ফেলবে বলে মনে করছে বিজেপি।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে অগ্নিমিত্রা পাল বলেন, মেদিনীপুর জেলায় অনেক তৃণমূল কর্মী মুখিয়ে রয়েছে বিজেপিতে যোগ দেওয়ার জন্য। শাসক দল ভয় দেখাচ্ছে বিভিন্নভাবে তাই তারা ভয়ে যোগ দিতে পারছে না। সেই সঙ্গে সাধারণ মহিলাদেরকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঢাল করতে চাইছেন কেন ভোটের আগে। সন্দেশখালি মহিলাদের পাশে গিয়ে দাঁড়াতে পারেন না, অথচ কোথাও কিছু ঘটনা বললে বলছে বাড়ির মহিলারা এগিয়ে এসো। নির্লজ্জ মুখ্যমন্ত্রী! আসলে ওনার তো লজ্জা নেই। এইভাবে বেশি দিন চলতে পারেনা মানুষ ঠিক সময় জবাব দেবেন।

যোগদানকারী বিশ্বজিৎ কর্মকার জানিয়েছেন বিশ্বের বৃহত্তম রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টিতে আমাকে জায়গা দিয়েছে মানুষের কাজ করার জন্য। আমি মানুষের কাজ করতে চাই। তাই বিজেপির সাথে যুক্ত হয়ে আগামী দিনে মেদিনীপুর কঙ্কাবতী গ্রাম পঞ্চায়েত এলাকায় মানুষের কাজ করব।

রিপোর্টার: শান্তনু পান, পশ্চিম মেদিনীপুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *