রাজ্য বার্তা

অনুব্রতর বাড়িতে উড়ছে ‘জয় শ্রী রাম’ পতাকা! বিজেপিতে কি যোগ দিচ্ছেন বীরভূমের বাঘ

নিউজ ডেস্ক: একদা ‘বীরভূমের বাঘ’ অনুব্রত মণ্ডল বর্তমানে রয়েছেন কারাবাসে। দুর্নীতি মামলায় তিহাড় জেলে কন্যা সুকন্যা মন্ডলের সাথেই সহকারাবাসে রয়েছেন অনুব্রত।

একটা সময় দিনভর ভিড় লেগে থাকত অনুব্রত মণ্ডলের বীরভূমের বাড়ির বাইরে। এখন শূন্যতা হাহাকার করছে কেষ্ট মন্ডলের বাড়ি। লোকসভা নির্বাচনের আবহে ফের একবার চর্চায় অনুব্রত মণ্ডল।
মুখ্যমন্ত্রী বলেছেন, ‘দেখবেন নির্বাচন ফুরিয়ে গেলেই অনুব্রত ছাড় পেয়ে যাবে। ওকে বিজেপি করতে প্রেশার দেওয়া হয়েছে।’

যে সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজের মুখে এই কথা বলছেন, সেই সময় অনুব্রত মণ্ডলের বাড়ির ছাদে দেখা গেল হনুমানের ছবি-আঁকা পতাকা! সেই পতাকার নিচে আবার লেখা, ‘জয় শ্রীরাম’! এই পতাকা দেখে স্বাভাবিকভাবেই সবাই প্রশ্ন তুলেছেন, তবে কি বিজেপিতে যোগ দিতে চলেছেন অনুব্রত মণ্ডল!

বিজেপির সাথে যোগাযোগ রেখে অনুব্রত মণ্ডল যদি জেল থেকে বেরিয়ে আসেন তাতে অবাক হওয়ার কিছু হবেনা। কংগ্রেস নেতা জয়দেব মুখোপাধ্যায় বলছেন, অধীর চৌধুরী আগেই বলে গিয়েছিলেন জেলের বাইরে বেরোতে হলে অনুব্রত মণ্ডলকে বিজেপির পতাকা হাতে বের হতে হবে। তাই সেই রকম কিছু ঘটলে অবাক হওয়ার ব্যাপার নেই।

তৃণমূলের মুখপাত্র জামশেদ আলি খান জানাচ্ছেন, ধর্মপরায়ণ মানুষ অনুব্রত মণ্ডল। তাই তার বাড়িতে ‘জয় শ্রীরামে’র পতাকা উড়লে তাতে অবাক হওয়ার কিছু নেই। রাম তো আর কারোর একার নয়। তবে এই ঘটনাকে ঘিরে এখন রাজনৈতিক আলোচনা তুঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *