জাতীয় বার্তাপলিটিক্সরাজ্য বার্তা

দেবের পর রাজনীতি থেকে কি বিদায় নিতে চলেছেন নুসরাত জাহান?

নিউজ ডেস্ক : চলতি বছরেই হতে চলেছে লোকসভা নির্বাচন। ইতিমধ্যেই রাজনৈতিক দল নিজের নিজের ঘুঁটি সাজাতে ব্যস্ত। এরমধ্যেই রাজ্যের শাসকদলের অন্যতম সেলিব্রিটি সাংসদ নুসরাত জাহানের এক মন্তব্য নতুন করে জল্পনার সৃষ্টি করেছে।

তবে কি ঘাটালের অভিনেতা সাংসদ দেবের মতন বসিরহাটের অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান বিদায় নিতে চলেছে রাজনীতির মঞ্চ থেকে। সংসদের শেষ দিনে একটি বিশেষ পোস্ট করলেন নুসরত জাহান। জানালেন তিনি কৃতজ্ঞ ঈশ্বর এবং দিদি অর্থাত্‍ বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে।

এবারের লোকসভা নির্বাচনের আগেই সংসদের শেষ দিনে তাঁকে একটি বিশেষ পোস্ট করতে দেখা যায়।অভিনেত্রী সাংসদের পোস্ট করা এই ভিডিয়োতে তাঁকে বাংলার মানুষের হয়ে কথা বলতে শোনা যায়। তিনি এদিন ১০০ দিনের মনরেগা স্কিমের আওতায় কাজ করা কর্মীদের বকেয়া টাকা নিয়েও কথা বলেন। সেই মুহূর্তের ক্লিপ পোস্ট করে এদিন একটি আবেগঘন বার্তা লেখেন নুসরত।

তিনি এদিন ক্যাপশনে লেখেন, ‘সংসদে আমার শেষ দিন। ঈশ্বর এবং আমাদের সম্মানীয় দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আমি কৃতজ্ঞ বাংলার মানুষের জন্য, তাঁদের হয়ে কথা বলতে সুযোগ পাওয়ার জন্য। বিশেষ করে বসিরহাট নির্বাচনী এলাকার মানুষের হয়ে কথা বলতে পারার জন্য। সবাইকে ধন্যবাদ ভালোবাসা এবং সমর্থন দেওয়ার জন্য।’

অনেকেই তাঁর এই পোস্ট দেখে এদিন উদ্বিগ্ন হয়ে তাঁকে জিজ্ঞেস করেন তিনি কি তবে আর ভোটে দাঁড়াচ্ছেন না? নাকি টিকিট পাচ্ছেন না? যদিও এই উত্তরগুলো এখনই পাওয়া যায়নি। আগামীতে সেই বিষয়টা স্পষ্ট হবে যে তিনি রাজনীতি থেকে সরে এলেন কিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *