মহানগর বার্তারাজ্য বার্তালোকসভা নির্বাচন

দমদম লোকসভা কেন্দ্রে শেষ দফার নির্বাচন প্রচার চলছে তুঙ্গে

নিউজ ডেস্ক: রাজ্যে ৪২ টি লোকসভা আসনের মধ্যে সংবাদ শিরোনামে রয়েছে দমদম। হাতে আর মাত্র কিছু সময়, বৃহস্পতিবার দুপুর তিনটে প্রচার শেষ।তাই নির্বাচনকে কেন্দ্র করে প্রচার এখন তুঙ্গে।

১লা জুন রাজ্যের সপ্তম এবং শেষ লোকসভা নির্বাচন, রাজ্যের নটি কেন্দ্রে নির্বাচন হবে। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, গতকালই শ্যাম বাজারে পাঁচ মাথার মোর থেকে দমদম লোকসভা কেন্দ্রের প্রার্থী শীল ভদ্র দত্তের সমর্থনে প্রচার করেন। যা দেশের মধ্যে অনন্য নজির বলে মনে করা হচ্ছে। এর আগে কোন প্রধানমন্ত্রী এইভাবে কোন প্রার্থীর হয়ে র‍্যালি করেন নি।

অন্যদিকে বুধবার সকালে শহর তৃণমূল কংগ্রেস সভাপতি তথা দক্ষিণ দমদম পৌরসভার 14 নম্বর ওয়ার্ডের পৌর পিতা সুকান্ত সেন শর্মা (রাজু ) নেতৃত্বে তাঁর ওয়ার্ডে ব্রাত্য বসুর নেতৃত্বে সৌভিক সৌগত রায়কে নিয়ে বিস্তীর্ণ অঞ্চল জুড়ে প্রচার করেন।

এদিন ব্রাত্য বসু জানিয়েছেন,আমরা সমস্ত জায়গায় ক্যাম্পেনিং করছি আগামীকাল এই অঞ্চলেই সৌগত রায় সমর্থনে অভিনেতা দেব আসবেন এবং প্রচার করবেন। ৪ তারিখ লোকসভা নির্বাচনের ফলাফলের পর দশ বছরে মোদী সরকার যা যা খেয়েছে তার ফাইল খোলা হবে। যারা দুর্নীতিগ্রস্ত তাদেরকে উনি কাছে টেনে নেন।

এদিন তিনি মোদীর ধ্যান প্রসঙ্গ তুলে বলেন, উনি একজন ভন্ড সন্ন্যাসী। যখন হারার সম্ভাবনা তখন উনি ধ্যানে চলে যান। ধ্যান ভেঙ্গে ওনাকে রেজাল্ট জানানো হবে। উনি সব জায়গায় হারচ্ছেন।

তিনিবাংলা ভোটের ফলাফল নিয়ে আশাবাদী। তিনি জানান গতবারের থেকে তৃণমূল এবার অনেক বেশি সিট পাবে বিগত ৬ দফায় নির্বাচনে তৃণমূলের ছটি সিট কনফার্ম হয়ে গেছে। শেষ দফার যে নোটিশ সিট আছে। সে কয়টি সিট ও তৃণমূল কংগ্রেস পাবে। ইন্ডিয়া জোট ক্ষমতায় আসছে সেখানে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে তৃণমূল কংগ্রেস এবং তার নেতৃত্ব দেবে মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রধানমন্ত্রী র‍্যালি প্রসঙ্গ তুলে ব্রাত্য বসু বলেন,স্বাধীনতার পর কোন প্রধানমন্ত্রী এভাবে রোডশো করে নিজের মর্যাদা হানি করেননি।দেশের অন্যান্য রাজ্যে বিজেপির আসল রূপ ফল হবে না। উনি ভেবেছিলেন এ রাজ্য থেকে সেটি মেকআপ করবেন সে গুড়ে বালি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *