আন্তর্জতিক বার্তা

ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার

অয়ন ইসলাম, ঝিনাইদহ, বাংলাদেশ: ঝিনাইদহ থেকে হারিয়ে যাওয়া ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল এবং বিকাশ, নগদসহ মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস থেকে প্রতারণা করে হাতিয়ে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার করেছে জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল।

গত বুধবার দুপুরে জেলা পুলিশের সম্মেলন কক্ষে মোবাইল ও টাকার প্রকৃত মালিকদের হাতে তুলে দেওয়া হয়।পুলিশ সুপার আজিম-উল-আহসান হরিণাকুন্ডু পৌরসভার মেয়র ফারুক হোসেন মোবাইল ও টাকা মালিকদের হাতে তুলে দেন। তিনি জানান, গত কয়েক মাসে ঝিনাইদহের বিভিন্ন থানায় মোবাইল চুরি ঘটনায় জিডি ও ফিন্যান্সিয়াল সার্ভিস থেকে প্রতারণা করে ২১ জনের কাছ থেকে ৬ লাখ ৮৯ হাজার ১৪০ টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্র। জিডির সুত্র ধরে জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের ওসি শরিফুল ইসলাম এর নেতৃত্বে এসআই মোঃ খালিদ হাসান, এসআই মোঃ রবিউল ইসলাম, এসআই মোঃ কামরুজ্জামান ও এএসআই মোঃ ইকলাছুর রহমান তথ্য প্রযুক্তি ব্যবহার করে দেশের বিভিন্ন স্থান থেকে মোবাইল ও নগদ টাকা উদ্ধার করে।

এদিন জেলা পুলিশের সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইমরান জাকারিয়া ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মুহাম্মদ মহিদুর রহমান, ডিএসবি’র ওসি আতিকুর রহমান, ডিবি’র ওসি জুয়েল ইসলাম সহ অন্যন্যারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *