মহানগর বার্তারাজ্য বার্তা

এসএসকেএম থেকে বাড়ি ফিরলেন বিধায়ক মদন মিত্র

নিউজ ডেস্ক: টানা ২২ দিন হাসপাতালে চিকিৎসা পর বাড়ি ফিরলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। রবিবার থেকে শারীরিক অবস্থার খানিক উন্নতি হলে চিকিত্‍সকরা মঙ্গলবার বিধায়ককে ছেড়ে দেন হাসপাতাল থেকে।

যদিও এদিন এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর বিধায়ক মদন মিত্র জানান, ” আমি ভাল নেই ! হাসপাতাল সূত্রের খবর, মদন মিত্রকে ঠান্ডায় সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন চিকিত্‍সকরা। পাশাপাশি বেশ কিছু ওষুধও দেওয়া হয়েছে তৃণমূল বিধায়ককে।

প্রসঙ্গত, গত ৪ ডিসেম্বর শ্বাসকষ্ট এবং হালকা জ্বর, সর্দি, কাশির মত উপসর্গ নিয়ে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয় কামারহাটির বিধায়ক মদন মিত্রকে। হাসপাতালে নিয়ে আসার পর বিভিন্ন পরীক্ষা নীরিক্ষা করে চিকিত্‍সকরা জানান, মদন নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। উডবার্ন ব্লকের কেবিনে ভর্তি করা হয় কামারহাটির বিধায়ক মদন মিত্রকে।

গত ৭ ডিসেম্বর শারীরিক অবস্থার বেশ খানিকটা অবনতি হলে, এই হাসপাতালের মেন ব্লকের আইসিসিইউ-তে স্থানান্তরিত করা হয় তাঁকে। সেদিন রাতেই খিঁচুনি হয় মদন মিত্রের এবং সেই সময় চোট পেয়ে বাম হাতের কাঁধের হাড় ভেঙে যায় তাঁর। এক্স রে, এমআরআই করে চিকিত্‍সকেরা অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। ১০ সদস্যের মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়।

এরপর গত ১৩ ডিসেম্বর এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে অস্ত্রোপচার হয় মদন মিত্রের। প্রায় আড়াই ঘণ্টা অস্ত্রোপচারের মাধ্যমে বসানো হয় একটি টাইটেনিয়াম প্লেট। এরপর থেকে এসএসকেএম হাসপাতালের চিকিত্‍সকদের পর্যবেক্ষণেই ছিলেন মদন মিত্র। মঙ্গলবার সকালে ২২ দিন তিনি হাসপাতাল থেকে বাড়িতে রওনা দিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *