রাজ্য বার্তা

বৃষ্টি, কুয়াশার রাস্তায় আচমকা গাড়িতে ব্রেক, চোট পেলেন মমতা বন্দ্যোপাধ্যায়

নিউজ ডেস্ক: বুধবার বর্ধমান থেকে ফেরার পথে আঘাত পেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। বুধবার বর্ধমানের গোদার মাঠে প্রশাসনিক সভা ছিল মমতার। সভা শেষে গাড়িতে জিটি রোডে ওঠার মুখে আচমকাই ব্রেক কষেন চালক। সেই ঝাঁকুনিতেই কপালে আঘাত পান মুখ্যমন্ত্রী। প্রত্যক্ষদর্শীর দাবি, আঘাত পাওয়ার পরেই কপালে রুমাল বেঁধে নেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী এদিন বর্ধমান গিয়েছিলেন হেলিকপ্টারে। কিন্তু সভা চলাকালীন আবহাওয়া খারাপ হওয়ার কারণে হেলিকপ্টারে ফেরার পরিকল্পনা বাতিল করা হয়। সড়কপথেই কলকাতার জন্য রওনা দেন তিনি। সেখানেই ঘটে বিপত্তি।

জানা গিয়েছে, গোদার মাঠের সভা শেষ হওয়ার পর সেখানে বৃষ্টি হচ্ছিল। সেই সঙ্গে ছিল কুয়াশাও। এই দুর্যোগের মধ্যে মুখ্যমন্ত্রীর কনভয় গোদার মাঠ থেকে জিটি রোডে উঠতে শুরু করে। জিটি রোড সভাস্থলের চাইতে কিছুটা উপরে। ফলে চালককে গাড়ির গতিবেগ বৃদ্ধি করতে হয়। আবার জিটি রোডে উঠে গতি কমাতে হয়। দুর্যোগের মধ্যে তা করতে গিয়ে গতির হেরফেরে মুখ্যমন্ত্রীর গাড়ির চালক আচমকা ব্রেক কষেন। তাতেই ঝাঁকুনিতে মমতার কপাল গিয়ে ঠেকে গাড়ির সামনের দিকে। কপালে সামান্য আঘাত পান মমতা।

প্রত্যক্ষদর্শীদের দাবি, তার পরেই নিজের কপালে একটি রুমাল জড়িয়ে নেন মুখ্যমন্ত্রী। তাঁর কনভয় আবার রওনা দেয় কলকাতার উদ্দেশে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *