পলিটিক্সরাজ্য বার্তা

গঙ্গারামপুরে তিনটি রাজবংশী ভাষার প্রাথমিক বিদ্যালয়ের ভার্চুয়ালি উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

নিউজ ডেস্ক: কোচবিহারের প্রশাসনিক সভার মঞ্চ থেকে সোমবার দুপুরে ভার্চুয়ালি ১৯৮টি রাজবংশী ও ২টি কামতাপুরি প্রাথমিক বিদ্যালয়ের শুভ উদ্বোধন করলেন মুখমন্ত্রী মমতা ব্যানার্জী। পাশাপাশি জেলা সফরের আগেই দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরের ৩টি রাজবংশী ভাষার প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করলেন তিনি।

৩০শে জানুয়ারি মঙ্গলবার দক্ষিণ দিনাজপুর জেলার সদর শহর বালুরঘাট স্টেডিয়ামে একটি প্রশাসনিক ও সাংগঠনিক সভা করবেন মুখ্যমন্ত্রী। সোমবার দুপুরে গঙ্গারামপুরের বিডিও অফিসের হল ঘরে বিডিও অফিসের আধিকারিকদের উপস্থিতিতে ভার্চুয়ালি গঙ্গারামপুরের তিনটি রাজবংশী ভাষার প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী।

জানা গিয়েছে, গঙ্গারামপুর থানার অন্তর্গত পৈতাদীঘি রাজবংশী ভাষা বিদ্যালয়, জগদীশপুর রাজবংশী ভাষা বিদ্যালয় ও সিংফরকা রাজবংশী ভাষা বিদ্যালয়ের ভার্চুয়ালি উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। এদিন গঙ্গারামপুরে বিডিও অফিসে রাজবংশী ভাষার ৩টি প্রাথমিক বিদ্যালয়ের ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গঙ্গারামপুরের বিডিও অর্পিতা ঘোষাল, গঙ্গারামপুর পঞ্চায়েত সমিতির সভাপতি বিউটি সরকার, গঙ্গারামপুর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি রঞ্জন প্রামানিক সহ বিডিও অফিসের অন্যান্য আধিকারিকরা। পাশাপাশি এইদিন গঙ্গারামপুরে তিনটি রাজবংশী ভাষার প্রাথমিক বিদ্যালযয়ের এই ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে বিডিও অফিসে সকলের উপস্থিতি ছিল যথেষ্ট লক্ষণীয়।

রিপোর্টার: জয়দীপ মৈত্র,দক্ষিণ দিনাজপুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *