পলিটিক্সমহানগর বার্তারাজ্য বার্তা

মুখ্যমন্ত্রীর দিল্লি যাত্রা, নিরাপত্তার স্বার্থে কৈখালির কাছে মেট্রোর কাজ বন্ধ রাখতে চায় প্রশাসন

নিউজ ডেস্ক: সোমবার সন্ধ্যায় দিল্লি যাচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, মঙ্গলবার রাজধানীতে ‘এক দেশ এক ভোট’ সংক্রান্ত বৈঠকে তাঁর উপস্থিত থাকার কথা রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় আবার রাজ্যে ফিরবেন তিনি। এই দু’দিনই মুখ্যমন্ত্রীর যাতায়াতের জন্য ভিআইপি রোড ব্যবহার করা হবে। আর মুখ্যমন্ত্রীর নিরাপত্তার কথা মাথায় রেখে এই দুই সময় কৈখালির কাছে মেট্রো রেলের কাজ বন্ধ রাখতে চায় পুলিশ প্রশাসন।

এই মর্মে হাইওয়ে ডিভিশনকে চিঠিও দিয়েছে বিধাননগর পুলিশ। সেই চিঠিতে বলা হয়েছে, কৈখালি ও হলদিরামের কাছে ভিআইপি রোডের উপরে মেট্রোর কাজ সোমবার দুপুর ১২টা থেকে এবং মঙ্গলবার দুপুর ২টো থেকে মুখ্যমন্ত্রী ওই এলাকা পার হওয়া পর্যন্ত বন্ধ রাখা হোক। সেই মতো ব্যবস্থাও করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

প্রসঙ্গত, নিজের দিল্লি সফরের কথা গত শুক্রবারই ধরনা মঞ্চ থেকে জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী বলেছিলেন,’এক দিনের জন্য দিল্লি যেতে হবে, রাজনীতির জন্য নয়, ওয়ান নেশন ওয়ান ইলেকশন নিয়ে ওঁরা নাকি একটা কমিটি করেছে, তারা আমাকে মতামত জানাতে ডেকেছে, তাই ৫ তারিখে সন্ধ্যায় যাব, ৬ তারিখে বেলা ২টোয় মিটিং করব, সন্ধেয় ফিরে আসব, কারণ ৮ তারিখ বাজেট আছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *