ফিল্মি বার্তা

শুভশ্রী-রাজের ঘরে খুশির বন্যা, দ্বিতীয়বার মা হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

নিউজ ডেস্ক: কন্যা সন্তানের মা হয়েছেন শুভশ্রী। খুশির জোয়ার চক্রবর্তী-গঙ্গোপাধ্যায় পরিবারে। গত জুন মাসে যুবানের উচ্ছ্বাসে ভরা একটি ছবি পোস্ট করেছিলেন রাজ ও শুভশ্রী। ক্যাপশনে লিখেছিলেন, ‘বড় দাদা হিসেবে যুবানের প্রমোশন হয়ে গেল।’ তারকা দম্পতির এই পোস্টেই খুশির জোয়ার আসে অনুরাগী মহলে। টলিউডের তারকারাও জানান শুভেচ্ছা। এবার শুভেচ্ছার বন্যা নতুন অতিথির আগমনে।

মেয়ে হওয়ার আনন্দে এক্স হ্যান্ডেলে রাজ লিখলেন, ‘আমাদের সংসারে একমুঠো আনন্দ এল। আমরা খুব খুশি। আমাদের ছোট্ট রাজকন্যাকে ভালোবাসা ও আর্শীবাদে ভরিয়ে দিন।’

বৃহস্পতিবার সকালে শুভশ্রীর সঙ্গে ‘ভেরি গুড মর্নিং’ সেলফি পোস্ট করেন রাজ। শুভশ্রীর ইনস্টাগ্রামে চোখ বোলালে দেখা গেল রাজের কাঁধে হাত দিয়ে ছবি তুললেন নায়িকা। স্বামী-স্ত্রী দুজনের হাতের আঙুল শুভশ্রীর বেবি বাম্পে! হ্যাঁ, হাসপাতালে রওনা হওয়ার আগে শুভশ্রী এই ছবি তুললেন রাজের পাশে দাঁড়িয়ে।

ছবিতে শুভশ্রীর পরনে সাদা-নীলে শর্ট ড্রেস। চুলে দুটো বিনুনি বাঁধা। একদম নো-মেকআপ লুকেই ধরা দিলেন তিনি, তবে মাতৃত্বের জেল্লা ফেটে পড়ছে। সাদা ফুলহাতা টি-শার্ট আর ফেডেড জিনসে সেজে রাজ। পিঠে ব্যাগ। পার্ক স্ট্রিট সংলগ্ন এক বেসরকারি হাসপাতালেই সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *