মহানগর বার্তারাজ্য বার্তা

প্রশাসনের উদ্যোগে দীঘার পর্যটকদের জন্য নয়া whatsapp নম্বর

নিউজ ডেস্ক: সমুদ্র তীরে বেড়াতে গিয়ে অনেক পর্যটকই সমস্যার সম্মুখীন হয়। ভুরিভুরি অভিযোগ ও জমা পড়ে। সেই সব অভিযোগ এবার খতিয়ে দেখে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের পক্ষ থেকে চালু করা হচ্ছে হোয়াটসঅ্যাপ নম্বর। এবার সেই নম্বরেই অভিযোগ জানাতে পারবেন পর্যটকরা।

পর্যটকদের সমস্যা জানতে এবার হোয়াটসঅ্যাপ নম্বর চালু করতে চলেছে দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদ। ১ নভেম্বর থেকে দিঘার সৈকত পাড়ে ওই হোয়াটসঅ্যাপ নম্বরটি ডিসপ্লে করার সিদ্ধান্ত নিয়েছে উন্নয়ন পর্ষদ কর্তৃপক্ষ। অভিযোগ পাওয়া মাত্রই দ্রুত পুলিশের সহযোগিতা নিয়ে ব্যবস্থা গ্রহণ করবে পর্ষদ।

প্রসঙ্গত, কয়েক মাস আগে দিঘার সৈকত পাড়ে অভিযোগ জানতে বাক্স রেখেছিল উন্নয়ন পর্ষদ। এবার ডিজিটাল মাধ্যমকে হাতিয়ার করে পর্যটকদের সমস্যার কথা জানার চেষ্টা করছে দিঘা-শংকরপুর উন্নয়ন পর্ষদ কর্তৃপক্ষ। নতুন ও পুরনো দিঘার সৈকত লাগোয়া এই ডিসপ্লে লাগানো হবে। পর্ষদ সূত্রে জানা গিয়েছে, সেই নম্বরে পর্যটকরা বাড়তি হোটেলের ভাড়া থেকে বাড়তি টোটো ভাড়া-সহ যে কোনও ধরনের অভিযোগ জানাতে পারবেন। অভিযোগ পাওয়া মাত্রই ব্যবস্থা গ্রহণ করবে পর্ষদ।

দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদের আধিকারিক মানসকুমার মণ্ডল বলেন, ‘দিঘাকে সাজিয়ে তোলা ও তার রক্ষণাবেক্ষণ করাই আমাদের লক্ষ্য। তাই পর্যটকদের থেকে অভিযোগ জানতে দিঘায় হোয়াটসঅ্যাপ নম্বর চালু করা হবে। ইতিমধ্যে অনেকটা কাজ এগিয়েছে।’ প্রসঙ্গত, ৭৫০১২৯৫০০১ হোয়াটসঅ্যাপ নম্বরে অভিযোগ জমা করতে পারবেন পর্যটকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *