মহানগর বার্তারাজ্য বার্তা

কিডন্যাপ হওয়া এক মাসের শিশুকে বিহার থেকে উদ্ধার করল কলকাতা পুলিশ

নিউজ ডেস্ক: কলকাতা পুলিশের বড়সড়ো সাফল্য। বিহার থেকে উদ্ধার হল কিডন্যাপ হওয়া এক মাসের শিশু।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২০ মে রাতে মথুরাপুরের সূর্য সেন ট্রিট থেকে নয় মাসের বাচ্চাটিকে চুরি করা হয়েছিল। ঐদিন রাতে ওই ৯ মাসের বাচ্চার মা সাবিলা মিস্ত্রির যখন ফুটপাতে ঘুমোচ্ছিলেন তখন তার কাছ থেকে বাচ্চাটি কিডন্যাপ করে নিয়ে যাওয়া হয়। ঘটনাটি ঘটার পরই মথুরাপুর থানায় অভিযোগ দায়ের করেন পরিবারের সদস্যরা। এরপরই তদন্ত শুরু করে কলকাতা পুলিশ।

শুরু হয় এলাকার সিসিটিভি ফুটে চেক করা এবং আশেপাশে আরো যেসব ফুটপাতবাসী রয়েছে তাদেরকেও জিজ্ঞাসাবাদ করা হয়। ৬ সিসিটিভি ফুটে চেক করে দেখা যায় অভিযুক্ত ইন্দ্র দেবদাস রিক্সার সাহায্যে ওই শিশুটিকে কিডন্যাপ করে নিয়ে যায়। সিসিটিভি ফুটেজ থেকেই তাকে শনাক্ত করে গ্রেফতার করে মথুরাপুর থানার পুলিশ।

পুলিশি হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ করেই জানতে পারে অভিযুক্তের সঙ্গী দেবু সুরেশ এবং তার বাবা ননী দুজনই বিহারের বাসিন্দা এই শিশুটিকে চুরির প্ল্যান করে। এবং চুরি করার পর শিশুটিকে বিহারে বিক্রি করে দেওয়ার পরিকল্পনা করেন।

যেই সময় এই অভিযুক্ত ইন্দ্র দেবদাসকে গ্রেপ্তার করা হয় ততক্ষণে শিশুটিকে বিক্রি করার জন্য বিহারী নিয়ে যাওয়া হয়। সেই খবর পেয়ে মথুরাপুর থানার পুলিশ বিহার থেকে পাচার চক্রের হাত থেকে শিশুটিকে উদ্ধার করে এবং অন্যান্য অভিযুক্তদেরও গ্রেফতার করে। তবে এখনো পর্যন্ত অভিযুক্ত সুরেশ পলাতক তার খোঁজ চালাচ্ছেন মথুরাপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *