ফিল্মি বার্তা

অযোধ্যার রাম মন্দিরে সস্ত্রীক প্রিয়াঙ্কা চোপড়া, দিলেন পুজো

নিউজ ডেস্ক: প্রায় ৫০০ বছর অপেক্ষার পর অবশেষে বাবরি মসজিদকে ভেঙে গুঁড়িয়ে শ্রীরাম জন্মভূমিতেই প্রতিষ্ঠিত হয়েছে রাম লালার প্রাণ। ২২ জানুয়ারী উদ্বোধন হয়েছে অযোধ্যার রামমন্দির।

২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দির প্রতিষ্ঠার দিন দেশের প্রায় ৭০০০ প্রভাবশালী ব্যক্তিত্বরা অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। যার মধ্যে ছিলেন বলিউডের একাধিক তারকা। কিন্তু নিমন্ত্রণ পাওয়া সত্ত্বেও সেই সময়ে দেশে আসতে পারেননি গ্লোবাল কুইন প্রিয়াঙ্কা চোপড়া।

তাই দেশে ফিরেই স্বামী ও মেয়েকে নিয়ে অযোধ্যার রামমন্দির পরিদর্শনে গেলেন অভিনেত্রী। দিন কয়েক আগেই দেশে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পর পাকাপাকি লস অ্যাঞ্জেলেসে শ্বশুর বাড়িতেই চুটিয়ে সংসার করছেন। হলিউডেও কাজ করছেন তিনি।

পেশাগত কারণেই সম্প্রতি ভারতে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে নিয়ে এসেছেন মেয়ে মালতিকেও। কয়েকটি বিজ্ঞাপনের শুটিং আছে, সঙ্গে আছে কয়েক ছবির কথাবার্তা। দেশে ফিরে ঈশা আম্বানির হোলি পার্টিতে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। এদিকে স্ত্রী ভারতে আসার কয়েকদিন পরেই পপ তারকা নিক জোনাসও স্ত্রী ও মেয়ের টানে ভারতে আসেন।

বুধবার সকাল সকাল স্বামী ও মেয়েকে নিয়ে অযোধ্যার উদ্দেশ্যে রওনা দিলেন। বিমান বন্দর থেকে বেরোতেই অভিনেত্রীকে ঘিরিয়ে ফেলে কঠোর নিরাপত্তা। বিদেশে থেকেও দেশের সংস্কৃতি ভোলেননি অভিনেত্রী। মেয়েকেও ভারতের সংস্কৃতির সঙ্গে সবসময় পরিচয় করাচ্ছেন। এদিন প্রিয়াঙ্কা পরেছিলেন সবুজ শাড়ি এবং নিককে কুর্তা পরা অবস্থায় দেখা গেছে রামমন্দির দর্শন করেছেন।

তাদের অযোধ্যায় পৌঁছানো এবং বিমানবন্দর থেকে বেরিয়ে যাওয়ার ভিডিও ANI দ্বারা শেয়ার করা হয়েছে। তাদের সঙ্গে প্রিয়াঙ্কার মা ডাঃ মধু চোপড়াও ছিলেন। তাদের মন্দিরে ঢুকে প্রার্থনা করতে দেখা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *