খেলার বার্তামহানগর বার্তারাজ্য বার্তা

বিশ্বকাপের টিকিট নিয়ে ধুন্ধুমার সিএবি, ধর্নার ডাক বৃহস্পতিবারে

নিউজ ডেস্ক: বিশ্বকাপের টিকিট নিয়ে ধুন্ধুমার সিএবি। বাংলার ক্রিকেট সংস্থার (সিএবি) সদস্যদের অনেকেই টিকিট পাননি বলে অভিযোগ। এদিন ইডেনের ক্লাব হাউসের সামনে বিক্ষোভ দেখান সদস্যরা।

আর দু’দিনের অপেক্ষা। তারপরই ইডেনে বিশ্বকাপের প্রথম ম্যাচ। মুখোমুখি হবে বাংলাদেশ-নেদারল্যান্ডস। কিন্তু ক্রিকেটের নন্দনকাননে বিশ্বকাপের আসর বসায় আগেই ঝামেলা শুরু। যার মূলে রয়েছে খেলার টিকিট। বুধবার সকালে ইডেনের সামনে বেশ কয়েক জনকে বিক্ষোভ দেখাচ্ছিলেন। জানা যায়. তাঁরা প্রত্যেকেই বাংলার ক্রিকেট সংস্থার সদস্য, যাঁরা টিকিট পাননি। এদিন সেই নিয়েই ইডেনের ক্লাব হাউজের সামনে তাঁরা বিক্ষোভ দেখান।

সিএবি আগেই জানিয়েছিল যে, সব সদস্য এবার টিকিট পাবেন না। অনলাইনের মাধ্যমে আগে টিকিট বুক করতে হবে। যে সদস্যরা আগে টিকিট বুক করতে পারবেন, শুধু তাঁদের টিকিট দেওয়া হবে। তাতেই চটেছেন টিকিট না পাওয়া সদস্যরা।

জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেল চারটে নাগাদ আবার ইডেনের বাইরে জমায়েত হবে সমর্থকরা। প্রয়োজনে ধর্নায় বসতেও তাঁরা তৈরি। উল্লেখ্য সিএবির সদস্যদের জন্য কমপ্লিমেন্টারি টিকিট দেওয়া হয়। কিন্তু এবার সেই সব কিছু হচ্ছে না। বরং পুজোর আগে এক বিবৃতিতে জানিয়ে দেওয়া হয়েছিল, সদস্যদের অনলাইনে টিকিট কাটতে হবে। কারণ এবার টিকিটের সংখ্যা সীমিত।

বুধবার এক সদস্য দাবি করেন, ‘অনেকেই টিকিট পাননি। অনলাইনে প্রথমে সাইট খুলছিল না। পরে টিকিট বুক করা গেলেও, অনেকের বুকিং আইডি আসেনি। পুজোর ঠিক আগে বিজ্ঞাপন দিয়ে জানানো হল অনলাইনে টিকিট কাটতে হবে সদস্যদের। ফলে অনেকেই সেই বিজ্ঞাপন দেখতে পাননি। সেখানে আবার প্রথমে ভুল ওয়েবসাইট দেওয়া হল। আমরা সকলে টাকা দিয়ে সদস্য হয়েছি। দীর্ঘ দিন ধরে আমরা সিএবি-র সদস্য। আমাদের যদি টিকিট না দেওয়া হয়, তাহলে সদস্য হওয়ার জন্য যে টাকা আমরা দিয়েছি, সেটা এখনকার মূল্যে ফিরিয়ে দেওয়া হোক। আমরা এই সব কিছুর জবাব চাই। বৃহস্পতিবার বিকেল চারটের সময় আমরা ধর্না দেব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *