পাঁচমিশেলিফিল্মি বার্তা

দুর্গা পুজোর ভোগে মজলেন কিয়ারা ও রানি

নিউজ ডেস্ক: দুর্গাপুজোর দিনগুলিতে দুপুরবেলা মায়ের খিচুড়ি ভোগের স্বাদ ই আলাদা। সেই স্বাদের ভাগই হয় না। এবার খিচুড়ি ভোগের তেমনই স্বাদে মজলেন বলিউডের দুই কিংবদন্তি তারকা রানী মুখার্জি ও কিয়ারা আদবানী।

মুম্বাই শহরে পুরনো দুর্গা পুজো ‘নর্থ বোম্বে দুর্গাপুজো’, যেটা কিনা ‘মুখার্জি বাড়ির’ দুর্গাপুজো বলেই পরিচিত। রানি, কাজল, অয়ন, সর্বানী মুখোপাধ্যায়দের পরিবারের উদ্যোগেই এই পুজো দীর্ঘদিন ধরে আয়োজিত হয়ে আসছে। সেখানেই মহাসপ্তমীর সকালে সেজেগুজে হাজির ‘মুখার্জি’ বাড়ির ভাইবোনেরা।

তবে শুধু মুখোপাধ্যায় পরিবারের সদস্যরাই নয়, বলিউডের বহু তারকা আমন্ত্রিত থাকেন। বাঙালিয়ানায় ভরপুর থাকে এই পুজো মণ্ডপের পরিবেশ। পুজোর পাশাপাশি ভোগ খাওয়াও থাকে এখানকার বিশেষ আকর্ষণ। শনিবার সকালে একফ্রেমে ধরা দিয়েছিলেন রানি, তানিশা, সর্বানী মুখোপাধ্যায়রা। শনিবার সকাল থেকেই রানির সঙ্গে দেখা গিয়েছিল কিয়ারাকেও। ওইদিন রানির সঙ্গে বসে পুজোর ভোগও খান কিয়ারা। চামচ নয়, হাতে করেই চেটেপুটে ভোগ খেতে দেখা গেল তাঁদের। খাওয়ার সঙ্গে চলল গল্প ও আড্ডা। সেই মুহূর্তগুলি উঠে এসেছে পাপারাৎজির ক্যামেরায়।

তবে শুধু, রানি-কিয়ারা নন, পুজোয় উপস্থিত ছিলেন কাজল, তনিশা, সর্বাণী সহ আরও অনেকেই। সপ্তমীর দিন সেখানে গিয়েছিলেন হেমা মালিনী, এষা দেওলরাও। এদিন সোনালি শাড়ি, গয়নায় এক্কেবারে বাঙালি সাজেই সেজেছিলেন রানি মুখোপাধ্যা। তাঁর হাতে নজর কাড়ে সোনা দিয়ে বাঁধানো শাঁখা-পলাও। আর কিয়ারার পরনে ছিল সবুজ রঙের গর্জাস চুরিদার। পুজো মণ্ডপে ছেলে যুগের সঙ্গে খোশ মেজাজে দেখা গিয়েছে অজয় দেবগন ঘরণী কাজলকেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *