মহানগর বার্তা

নিউটাউনের এক অভিজাত হাউজিং কমপ্লেক্সে আবাসিকদের বিক্ষোভ

নিউজ ডেস্ক: নিউ টাউন চিনার পার্ক এলাকার অন্তর্গত এক অভিজাত হাউজিং কমপ্লেক্সে আবাসিকরা রবিবার বিক্ষোভ প্রদর্শন করে। তাঁদের দাবি দীর্ঘদিন ধরে তাঁরা প্রতারিত হচ্ছেন।

একটি নামী দামী ফ্ল্যাটে ভিতরে ভিতরে চলছে এক জঘন্য স্ক্যাম। ২০১৮ সালে এই স্টারউড কমপ্লেক্সটি গঠিত হয় এবং এখানে বাসিন্দারা থাকতে শুরু করে। ঠিক তারপর থেকে চলতে থাকে একের পর এক প্রতিশ্রুতি ভঙ্গ ঘটনা। এই কমপ্লেক্সটি ১০ তলা একটি বিল্ডিং। সেখানে রয়েছে মাত্র একটি লিফট কিন্তু বেশির ভাগ সময়ে সেটা কাজ করে না। যে কারণে বাসিন্দাদের প্রায়শই অসুবিধায় পড়তে হয়।

স্টারউড হাউজিং কমপ্লেক্সের প্রোমোটার রবিন্দ্র বাঁচাওআত বছরের পর বছর সমস্ত বাসিন্দাদের কেনা সুপারবিল্ড জায়গাতে অর্থাৎ যেগুলো বাসিন্দারা নিজে পয়সায় ক্রয় করা অংশে পার্কিং জোন, সার্ভিস রুম, এছাড়াও আবাসনের বিভিন্ন জায়গা অন্য লোকদের বিক্রি করে দেয়।

সব থেকে বড় সমস্যা এই আবাসনের হল পানীয় জল।
প্রায় একশো কুড়িটি পরিবার ভয়ঙ্কর বিপদের মধ্যে আছে এই জলের কারণে। এই হাউজিং কমপ্লেক্স এ সম্পূর্ণ আর্সেনিকযুক্ত জল আসে এবং অর্ধেক দিনই এখানকার বাসিন্দাদের পেটের সমস্যা লেগেই থাকে। যদিও প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল ডবল ফিল্টার জল আসবে সেখানে এরকম হলুদ জল আসে।

এই সকল কারণ নিয়েই বাসিন্দারা বিক্ষোভ প্রদর্শন করেন আমাদের সংবাদ মাধ্যমের সামনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *