খেলার বার্তা

বিশ্বকাপ অধরা, ‘অপয়া’ রিচার্ড কেটেলবরো! ফের প্রমাণিত

নিউজ ডেস্ক: রোহিত শর্মার হাতে বিশ্বকাপ দেখতে চেয়েছিল ভারতের জনগণ। ফাইনালের দিন শুরু থেকেই ছিল চরম উদ্দীপনা। কিন্তু প্যাট কামিন্সের অস্ট্রেলিয়া তা হতে দিল না।

ঘরের মাঠে ভারতকে ৬ উইকেটে হারিয়ে ষষ্ঠবার বিশ্বসেরা হল অস্ট্রেলিয়া। বিশ্বজয়ের লক্ষ্যে মেন ইন ব্লু নেমেছিল আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। তেইশের বিশ্বকাপে১০ ম্যাচ অপরাজিত থাকায় অনেকেই মনে করেছিলেন, টিম ইন্ডিয়ার জয়ের অশ্বমেধের ঘোড়া কোনও প্রতিপক্ষ আটকাতে পারবে না। কিন্তু অস্ট্রেলিয়ার আগ্রাসনের সামনে থামতেই হল ভারতকে। গোটা সিরিজের ভারতের পারফর্মেন্স দুর্দান্ত হওয়া সত্বেও ফাইনালের মাঠে এসে টিম ইন্ডিয়াকে হার স্বীকার করতেই হলো।

এর মাঝে নেটিজেনরা ফের দুষছেন রিচার্ড কেটেলবরোকে। কারণ টিম ইন্ডিয়ার জন্য আবারও একবার ‘অপয়া’ প্রমাণিত হলেন আম্পায়র রিচার্ড কেটেলবরো। ‘রিচার্ড কেটেলবরো কাঁটা’ উপড়ে ফেলতে পারল না টিম ইন্ডিয়া। সোশ্যাল মিডিয়া সাইটে যে কারণে ক্ষোভ উগরে দিচ্ছেন নেটিজেনরা।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামের ১৩২ লক্ষ দর্শকের সামনে রবিবার বিশ্বকাপের মেগা ফাইনালে মুখোমুখি হয় ভারত ও অস্ট্রেলিয়া। যে ম্যাচ দেখতে পৌঁছে গিয়েছিলেন প্রধানমন্ত্রীও। কিন্তু ভারতের বিশ্বজয় দেখার আশা পূরণ হয়নি মোদির। শেষ হাসি হাসে অস্ট্রেলিয়াই। এর জন্য দেশবাসীর দুষছেন আম্পায়র রিচার্ড কেটেলবরোকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *