মহানগর বার্তারাজ্য বার্তালোকসভা নির্বাচন

লোকসভা নির্বাচনে টিকিট না পেয়ে মনখারাপ রুদ্রনীল ঘোষের

নিউজ ডেস্ক: বিজেপির তরফ থেকে লোকসভা নির্বাচনে বাংলার প্রায় সব আসনে প্রার্থীর নাম ঘোষণা করেছে। তবে সেই প্রার্থী তালিকায় নেই অভিনেতা রুদ্রনীল ঘোষের নাম। সূত্রের খবর, সেই কারণে দল ছাড়তে চলেছেন তিনি।

সোমবার দুপুরে আচমকা ৬০-এর বেশি হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন বিজেপি নেতা। এরপরেই রুদ্রনীলের দল ছাড়ার জল্পনা তীব্র হয়। চর্চা শুরু হয় অভিনেতার লোকসভায় টিকিট না পাওয়া নিয়েও। কৃষ্ণনগর, বারাসত, যাদবপুরের মতো লোকসভা আসনে প্রার্থী হিসেবে তাঁর নাম উঠলেও, টিকিট পাননি রুদ্রনীল! এতদিন দলের জন্য সর্বস্ব দিয়েও টিকিট ‘না পাওয়া’ মানতে পারেননি তিনি!

এই বিষয়ে জানতে রুদ্রনীল ঘোষের সঙ্গে যোগাযোগ করেছিল এক সংবাদ মাধ্যম। তাদের রুদ্রনীল বলেন, “দলের ১০-১১টি গুরুত্বপূর্ণ হোয়াটসঅ্যাপ গ্রুপে রয়েছি। কিন্তু একাধিক গ্রুপে অ্যাড ছিলাম। যে যেমন পারছিলেন অ্যাড করছিলেন। এত ভিডিও দেখে আর পারছিলাম না। ফোনটা ভরে যাচ্ছিল। দোলের দিন, ফাঁকা ছিলাম। সেই সব গ্রুপ থেকেই সরে গেলাম। প্রায় ৭৭টা গ্রুপে অ্যাড ছিলাম আমি।”

যদিও লোকসভায় টিকিট না পাওয়া নিয়ে খানিকটা অন্য সুর রুদ্রনীলের গলায়। তাঁর কথায়, “আমি দলের জন্য, দলের নির্দেশ অনুযায়ী কাজ করেছি রোজ। কঠিন আসন ভবানীপুরে লড়েছি। আশা তো একটা ছিলই, লোকসভায় যাঁরা টিকিট পেয়েছেন, তাঁদের মধ্যে আমিও থাকব, এমন আশা কেন থাকবে না বলুন তো! কিন্তু দল যা ভালো ভেবেছে সেটাই করেছে। আমাকে অন্য দায়িত্ব দেবে হয়তো!” দুঃখ পেয়েছেন? রুদ্রনীলের সাফ জবাব, ”আক্ষেপ বা দুঃখ কিছু হয়নি। কিন্তু আশা ছিল না, এটা বললে মিথ্যা বলা হবে।এক্ষুণি দল ছেড়ে দেব, এমন সম্ভাবনা নেই। কোনও দিন নতুন কিছু ভাবব কিনা, পরে জানাব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *