মহানগর বার্তারাজ্য বার্তা

বিমানবন্দর থেকে বিপুল পরিমাণ চন্দন কাঠের সামগ্রী উদ্ধার

নিউজ ডেস্ক: গোপন সূত্রে খবর পেয়ে বুধবার সকালে এন এস সি বি আই থানার একটি টিম বিমানবন্দরের ভেতর থেকে প্রায় 16 টি ব্যাগে ২০০ কেজি লাল ও সাদা চন্দন কাঠ সহ চন্দন কাঠের বিভিন্ন সামগ্রী উদ্ধার করে।

এই ঘটনায় তিনজনকে ঘটনাস্থলে গ্রেফতার করা হয় একজনের নাম ইম্রজ হোসেন, শেখ রশিদ এবং আরেকজন আবেদ হোসেন। এদের প্রত্যেকেরই বয়স ৩০ থেকে ৪০ এর মধ্যে। এই বিপুল পরিমাণ চন্দন কাঠ এবং কাঠের বিভিন্ন সামগ্রী কলকাতা থেকে হংকং যাচ্ছিল বলে খবর।

পুলিশ তার আগেই খবর পেয়ে যায় এবং বিমানবন্দরের ভেতর থেকে তিনজনকে গ্রেফতার করা হয় পাশাপাশি, বিমানবন্দরের একজন কর্মীকে জিজ্ঞাসাবাদ এর জন্য আটক করা হয়েছে। পুরো বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। সাম্প্রতিক সময়ে এই ধরনের ঘটনা কলকাতা বিমানবন্দরে ঘটেনি। কিন্তু তারপরেও এরা কি করে এতটা আত্মবিশ্বাসের সঙ্গে এই পরিমাণ চন্দন কাঠ নিয়ে ভেতরে ঢুকলো সেটাই এখন সবথেকে বড় প্রশ্ন।

বিমানবন্দরের প্রতিটি জায়গায় ক্যামেরা বসানো আছে পাশাপাশি সিআইএসএফ কর্মীরা পাহারায় থাকেন, তারপরেও এই ধরনের ঘটনা অবাঞ্ছিত। পুলিশ পুরো বিষয়টি তদন্ত করে দেখছে। শুধু এই তিন জন ব্যক্তি নাকি বিমানবন্দরের ভেতরে, আর কোন ব্যক্তি এর সঙ্গে জড়িত কিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *